নারীর জীবন নিয়ে ধারাবাহিক ‘তুমি আছো তাই’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০১৭, ২১:৫৩ | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৭, ২১:৪৮

আজকের পুরুষশাসিত সমাজে নারীদের অবস্থানটা কোথায় তা আমরা সবাই ভালো করেই জানি। ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ এই প্রবাদের আড়ালে তাদের জীবনের চাওয়া-পাওয়াগুলোকে গলাটিপে হত্যা করা হয় এর খোঁজ কয়জন রাখে? নারী কখনো মা, কখনো বোন, আবার কখনো স্ত্রী হয়ে যে আত্ম্যত্যাগ করে থাকে তা আমরা সহজেই ভুলে যাই। কিন্তু তাদেরও কিছু স্বপ্ন থাকে, থাকে জীবনে কিছু পাবার আকাঙ্ক্ষা। সেটা কয়জনের জীবনে সত্যি হয়? এসব বিষয় নিয়েই প্রতিদিনের ধারাবাহিক ‘তুমি আছো তাই’

মাসুদ হাসানের রচনায় এটি পরিচালনা করেছেন আহসানুল হাসান। ধারাবাহিকটি প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত আটটায় প্রচারিত হচ্ছে এসএ টেলিভিশনের পর্দায়।

‘তুমি আছ তাই’ ধারাবাহিকটিতে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, মাহমুদ সাজ্জাদ, ইলোরা গহর, আব্দুল্লা রানা, সাবেরী আলম মোতাহের, মনিরা ইউসুফ মেমী, মনির আহমেদ শাকিল, আশিক চৌধুরী, আনোয়ার হোসেন আনু, মাশিয়াত রহমান করিম, বিথী রানি সরকার, রিমু রোজা খন্দকার, হাসনাত রিপন, আসিব চৌধুরী, আমিরুল ইসলাম, হাসি মুন, মতিউল আলম, রাজীব রাজ, ঈসিতা চাকি, এটিএম রাসেল, সৌউদ চৌধুরী, জোয়ারদার সাঈফ, আলমগীর হোসেন, সানজিত মন্ডল, সাইফ, রাহুল রাজু, রাজন।

(ঢাকাটাইমস/১৯মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত