পুলিশকে লক্ষ্য করে গুলির চেষ্টা, পিস্তলসহ যুবক আটক

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৭, ২৩:২১

চট্টগ্রামের ফটিকছড়িতে অভিযানরত পুলিশ ফোর্সকে লক্ষ্য করে গুলির চেষ্টাকালে বিদেশি পিস্তলসহ আবদুল হান্নান (৩৩) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে ফটিকছড়ি পৌর সদর খাজা গাউছিয়া মার্কেট (আন্ডা মার্কেট) এলাকায় এ ঘটনা ঘটে। আটক যুবক ওই এলাকার বেলায়েত সওদাগর বাড়ির জনৈক মৃত শাহ্ আলমের ছেলে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ইউসুফ মিয়া ঢাকাটাইমসকে জানান, রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপপরিদর্শক টিপু সুলতান সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযানে বের হন। এসময় পুলিশ ফোর্স দেখে ফটিকছড়ি পৌর সদর খাজা গাউছিয়া মার্কেট (আন্ডা মার্কেট) নামক স্থান থেকে আবদুল হান্নান পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময় পুলিশ তার পিছু নিলে পুলিশকে লক্ষ্য করে বিদেশি পিস্তল দিয়ে গুলি করার চেষ্টা করতে গিয়ে মাটিতে পড়ে যান আব্দুল হান্নান। তখন পুলিশ তাকে ধাওয়া করলে সে দৌড়ে পাশ্ববর্তী এক ব্যক্তির ঘরে প্রবেশ করে। পুলিশ তখন ঘরের দরজা বন্ধ করে দেয়। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে ঘরের সিলিংয়ে রাখা মুড়ির রাখার পাত্র হতে একটি বিদেশি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে।

ওসি আরো জানান, আব্দুল হান্নানের বিরুদ্ধে ফটিকছড়ি থানায় গ্রেপ্তারি পরোয়ানাসহ ও হাটহাজারী থানায় আরো ৩টি মামলা রয়েছে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ অব্যাহত ছিল। এ সংক্রান্তে থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

(ঢাকাটাইমস/১৯মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :