মেসির জোড়া গোলে বার্সার জয়োল্লাস

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মার্চ ২০১৭, ১০:৪৯ | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১০:৪৭

লা লিগায় গেল রাতটা রাঙিয়েছে বার্সেলোনা। লিওনেল মেসির জোড়া গোল আর লুইস সুয়ারেজের নৈপুণ্যে ভ্যালেন্সিয়াকে ৪-২ গোলে পরাজিত করল কাতালানরা।

বার্সেলোনার মাঠ ক্যাম্প ন্যুতে অর্ধেকের বেশি সময় দশজনের দল নিয়ে খেলতে হয়েছে ভ্যালেন্সিয়াকে। তবুও শুরুতেই এগিয়ে যায় দলটি। ম্যাচের ২৯ মিনিটে ভ্যালেন্সিয়াকে লিড এনে দেন এলিয়াকুইম মানজালা।

দানিয়েল পারেহোর কর্নার থেকে দারুণ এক হেডে ভ্যালেন্সিয়াকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন এই ফরাসি তারকা। ৩৫ মিনিটেই নেইমারের বাড়ানো বল থেকে বার্সাকে সমতায় ফেরান লুইস সুয়ারেজ।

ম্যাচের ৪৫ মিনিটে নিজেদের ডি বক্সের ভেতরে সুয়ারেজকে টেনে ধরায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় মানজালাকে। সেই সঙ্গে পেনাল্টি পায় বার্সা। পেনাল্টিকে কাজে লাগিয়ে বার্সার স্কোর লাইন ২-১ করেন মেসি।

কিন্তু প্রথমার্ধে শেষ মুহূর্তে ফের বার্সার জাল ভেদ করেন মুনির আল হাদ্দাদি। ২-২ সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল। বিরতির পর আক্রমণের ধার আরও বাড়িয়ে দেন বার্সা।

ফলও আসে খুব দ্রুত। ম্যাচের ৫২ মিনিটে বার্সাকে এগিয়ে দেন মেসি। মাশ্চেরানোর অ্যাসিস্টে ভ্যালেন্সিয়ার জাল কাঁপান মেসি। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলে এটি তাঁর ৪১তম গোল। আর লা লিগায় ২৫তম।

রেফারির বিদায়ী বাঁশির ঠিক আগ মুহূর্তে বার্সাকে চতুর্থবারের মতো উল্লাসে ভাসান আন্দ্রে গোমেজ। নেইমারের সহায়তায় দারুণ গোলটি করেন তিনি। শেষ পর্যন্ত ৪-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে মেসি-নেইমাররা।

(ঢাকাটাইমস/২০মার্চ/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত