সোহমের দ্বিতীয় ইনিংস

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১০:৫৭

এই প্রথম ছবি প্রযোজনায় এলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী। এর আগে তিনি রাজনীতিতে নাম লিখিয়েছিলেন। রাজনীতির পাট চুকিয়ে এবার নাম লেখালেন চিত্র প্রযোজনায়। বলা যায় এটি সোহমের জীবনের দ্বিতীয় ইংনিস।

সোহম বলেন, ‘ একটা বছর সিনেমা থেকে একেবারে দূরে সরে গিয়েছিলাম। এখন আবার কাজ শুরু করেছি। পুরোদস্তুর রাজনীতি এই মুহূর্তে করব না। তবে কিছু দায়িত্ব তো আছে। সেটা করে যাব। ছবির কাজে আরও বেশি করে মন দেব।

রাজনীতিতে নাম লেখানোয় কেরিয়ারের ক্ষতি হয়েছে, এটা মানতে নারাজ সোহম। তার ভাষ্য, ‘রাজনীতির কারণে ছ’টা ছবি ছেড়েছিলাম। যারা প্রস্তাব দিয়েছিলেন, তাঁদর বলেছিলাম অপেক্ষা করতে। অনেকে রাজি হয়েছিলেন। অনেকে পারেননি। আমি তাতে খারাপ কিছু দেখি না। কত দিনই বা কেউ আমার জন্য বসে থাকবেন? আসলে, তখন অন্য একটা দিক খুলে গিয়েছিল। রাজনীতির জগতটা চিনছিলাম। বুঝছিলাম। দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) আমার উপর আস্থা রেখেছিলেন। আমাকে সেই আস্থার মর্যাদা রাখতে হত। তবে রাজনীতিটাও উপভোগ করেছি।’

সোহম বলেন, আমার সব পরিচিতি সিনেমার জন্য। রাজনীতিতেও পরিচিতি হয়েছে অভিনেতা হিসেবেই। তাই এই দিকটা কোনও দিন ছাড়তে পারব না। রাজনীতিতে আসার আগেও আমি সাধারণ মানুষের জন্য কাজ করেছি।

প্রযোজনায় হাতে খড়ি দেয়ার কারণটা জানাতে গিয়ে সোহম বলেন, ‘নতুন কিছু করতে চাইছিলাম। পরপর ছবি করে গেলে মাংস-ভাত হয়তো জুটে যেত, ভবিষ্যৎ সিকিওর করার জন্য বড় কিছু করার প্রয়োজন ছিল। তাই প্রযোজনায় এলাম। অন্য কোনও ব্যবসার খুঁটিনাটি তো জানি না।

সোহম জানান, প্রযোজনায় ঝুঁকি রয়েছে। এই ঝুঁকিটা তিনি নিতে প্রস্তুত। তবে বছরে তিনি ৩ থেকে ৪ টার বেশি প্রযোজনা করবেন 

(ঢাকাটাইমস/২০মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত