ঐশ্বরিয়ার বাবার মৃত্যুতে ব্লগ লিখেছেন অমিতাভ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১১:২৭

শনিবার বিকালে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন  ঐশ্বরিয়া রাইয়ের বাবা কৃষ্ণরাজ রাই। ক্যান্সারে ভুগছিলেন তিনি। তার মৃত্যুতে বলিউড শোকের আবহ। এবার সেই আবহে নতুন মাত্রা দিলেন অমিতাভ বচ্চন। পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চনের বাবার মৃত্যুতে  ব্লগ লিখেছেন অমিতাভ বচ্চন।

৭৪ বছরের সুপারস্টার লিখেছেন, মনের মধ্যে খেলা করছে প্রতিক্রিয়ার নানা টুকরো, হারিয়ে যাওয়া মানুষটার ছবি, আচমকা সব ছাপিয়ে উঠে আসছে যন্ত্রণা আর হারিয়ে ফেলার কষ্ট। এদের মধ্যে তিনিই সবথেকে সুখী, যিনি বরাবরের মত চলে গেলেন, স্বর্গে তিনি এখন বাস করছেন চিরশান্তির মধ্যে।

জানা গেছে, অসুস্থতার কারণে গত দু সপ্তাহ ধরে নাকি হাসপাতালেই ভর্তি ছিলেন কৃষ্ণরাজ রাই। প্রথমে তাকে ছেড়ে দেওয়ার কথা থাকলেও পরে স্বাস্থ্যের অবনতি হওয়ায় আইসিইউতে স্থানান্তরিত করা হয়। রাখা হয় ভেন্টিলেশনে।

প্রাক্তন আর্মি বায়োলজিস্ট কৃষ্ণরাজ বহুদিন ধরেই লিমফ্যাটিক ক্যান্সারে আক্রান্ত ছিলেন। এদিন হাসপাতালে ঐশ্বরিয়ার সঙ্গে স্বামী অভিষেক বচ্চন এবং বিগ-বি অমিতাভ বচ্চনও উপস্থিত ছিলেন।

ঐশ্বরিয়া বাবার মৃত্যুতে শোকপ্রকাশ করেছে গোটা বলিউড। এমনকী বচ্চন পরিবারের সঙ্গে দেখা করতে আসেন অভিনেতা রনধীর কাপুর, কুনাল কাপুর, পরিচালক সঞ্জয় লীলা বানশালি এবং আরও অনেক বলিউড তারকা। আসেন সস্ত্রীক অনিল আম্বানিও। শনিবার রাতে ভিলে পার্লের শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় কৃষ্ণরাজের। সেখানে উপস্থিত ছিলেন বলিউড বাদশা শাহরুখ খানও।

(ঢাকাটাইমস/২০মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত