টেলিভিশন প্রযোজকদের নির্বাচনে মামুনুর রশীদের জয়

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১২:০৯

টেলিভিশন অনুষ্ঠান প্রযোজকদের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ। বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইরেশ যাকের।

গতকাল রোববার রাজধানীর গুলশানের এমানুয়েলস ব্যাংকুয়েট হলে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। দিনভর এই নির্বাচন শেষে রাত ১০ টায় ফলাফল প্রকাশ করা হয়।

নির্বাচনে সহ-সভাপতি পদে জয় পেয়েছেন মাহাবুবা শাহরিন তায়েব, মোহন খান ও সৈয়দ গাউসুল আযম শাওন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজ্জাদ হোসেন দোদুল, সৈয়দ ইরফান উল্লাহ। সাংগঠনিক সম্পাদক পদে বিপুল ভোটে জয় পেয়েছেন মুনতাসির মামুন সাজু। প্রচার ও প্রকাশনা-বিষয়ক সম্পাদক হয়েছেন মো. জাহাঙ্গীর আলম।

নিবার্চনে বিনা প্রতিদ্বন্দ্বীতা নির্বাচিত হয়েছেন অর্থ সম্পাদক পদে অনক আলী হোসেন শহীদি। দফতর সম্পাদকের পদটি ছিল শূন্য। এছাড়া আইন বিষয়ক সম্পাদক হয়েছেন তারেক মিন্টু, ক্রীড়া ও সংস্কৃতি-বিষয়ক সম্পাদক মীর ফখরুদ্দীন ছোটন, আর্কাইভ-বিষয়ক সম্পাদক এ কে আজাদ, আন্তর্জাতিক বিষয়ক-সম্পাদক আইনুল ইসলাম চৌধুরী (চঞ্চল), শিক্ষা ও গবেষণা-বিষয়ক সম্পাদক জহির আহমেদ, সমাজ কল্যাণ-বিষয়ক সম্পাদক মো. বোরহান খান।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন প্রবীণ নাট্যজন হাসান ইমাম। সহযোগী হিসেবে মান্নান হীরা ও এস এম মহসীন দায়িত্ব পালন করেন।

নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ২১৫ জন। এরমধ্যে ১৯৮টি ভোট পড়েছে। নির্বাচিত কমিটি ২০১৭-১৯ দুই বছর মেয়াদে সংগঠনটি পরিচালনা করবেন।

(ঢাকাটাইমস/২০মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :