কথিত পীরসহ দুইজন হত্যার মূল ‘ঘাতক’ গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১৩:৪২

দিনাজপুরের কথিত পীর ফরহাদ হোসেন ও তার পালিত মেয়েকে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব, যিনি হত্যাকাণ্ডের মূল ঘাতক বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। তার নাম শফিকুল ইসলাম বাবু। তিনি ফরহাদ হোসেনের মুরিদ ছিলেন বলে জানিয়েছে র‌্যাব।

সোমবার ভোরে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করল আইনশৃঙ্খলা বাহিনী। এর আগে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একই উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ পাথরডুবি গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছিল এছাহাক আলী নামে একজনকে। যিনি একজন পীর ছিলেন বলে জানা গেছে।

গ্রেপ্তার শফিকুল দিনাজপুরের বোচাগঞ্জ থানার দৌলা এলাকার আজিমুদ্দিনের ছেলে।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সোবহান জানান, ভোরে ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট বাজার এলাকা থেকে শফিকুলকে গ্রেপ্তার করে র‌্যাব-১৩।

রংপুর র‌্যাব-১৩ এর এএসপি আবদুল মান্নান জানান, শফিকুল জোড়া খুনের মূল ঘাতক। ঘটনার পর থেকে তিনি কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদে ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে রংপুর র‌্যাব কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি।

গত ১৩ মার্চ বোচাগঞ্জ উপজলোর দৌলা এলাকায় দিনাজপুর পৌর বিএনপির সাবেক সভাপতি ও কথিত পীর ফরহাদ হোসেন ও তার পালিত মেয়ে রূপালিকে গুলি ও জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা।

ঢাকাটাইমস/২০মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :