গাইবান্ধায় শিশু দিবসের অনুষ্ঠানে হামলার প্রতিবাদ

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১৬:২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও শিশু দিবস অনুষ্ঠানে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও প্রতিকার দাবিতে সোমবার গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন হয়েছে। সাঘাটা ও ফুলছড়ি আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে দুই উপজেলার বিক্ষুব্ধ নেতাকর্মীরা অংশ নেন।

সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সরকার বাবু সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, সাঘাটা উপজেলার ম্যুরাল চত্বরে ১৭ মার্চ শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস নারী, শিশু ও নেতাকর্মীসহ বিপুলসংখ্যক মানুষের উপস্থিতিতে উদযাপিত হচ্ছিল। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বি মিয়া। তার বক্তব্য চলাকালে ওই এলাকার আওয়ামী লীগ নেতা কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনের সমর্থকরা দেশীয় অস্ত্রসজ্জিত সজ্জিত হয়ে তার নামে স্লোগান দিয়ে পরিকল্পিতভাবে সভা স্থলে ঢুকে পড়ে এবং হামলা চালায়। শিশু-কিশোররা আতংকে এদিক-ওদিক ছোটাছুটি করায় শিশু-কিশোর এবং সাঘাটা যুবলীগের সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপনসহ অনেকে আহত হয়। এতে একটি শিশুরও পা ভেঙে যায়, যে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাঘাটা উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম বকুল, রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হায়দার আলী, সাঘাটা উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজার রহমান মন্ডল, সাঘাটা উপজেলা যুবলীগ সভাপতি হারুন অর রশিদ হিরু,সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপন, ফুলছড়ি উপজেলা আ’লীগ সভাপতি আকবর হোসেন, ফুলছড়ি উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন প্রমুখ।

(ঢাকাটাইমস/২০মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :