প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে ট্যুরিজম নিয়ে সেমিনার

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১৬:৩৭

সম্প্রতি প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়-এর আইকিউএসি কনফারেন্স হলে ইন্টারন্যাশনাল ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি মেনেজম্যান্ট (আইটিএইচএম) এর উদ্যোগে ‘বাংলাদেশি পর্যটকদের দেশে ও দেশের বাইরে বিগত দুই বছরে অধিক সময় ভ্রমণকৃত পর্যটন কেন্দ্রের ওপর গবেষণা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. গিয়াস উদ্দিন আহমদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সেমিনারে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ পুলিশের ঢাকা বিভাগের ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ. কে. এম. আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা এবং স্কুল অব বিজনেস-এর ডিন প্রফেসর ড. এ. এইচ. এম. হাবিবুর রহমান এবং ট্যুরিজম রিসোর্ট ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন অব বাংলাদেশ-এর সভাপতি খবির উদ্দিন আহমেদ।

সেমিনারে ইন্টারন্যাশনাল ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (আইটিএইচএম) এর বিভাগীয় প্রধান ড. এ. আর. খান সভাপতিত্ব করেন এবং ধন্যবাদ বক্তব্য প্রদান করেন আইটিএইচএম বিভাগের সহকারী অধ্যাপক ও প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ মোশারফ হোসেন। সেমিনারে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (আইটিএইচএম) বিভাগের ১৩ জন শিক্ষার্থী এই গবেষণা কর্মটি উপস্থাপন করেন।

ঢাকাটাইমস এবং সাপ্তাহিক এই সময়-এর সৌজন্যে সেমিনারে অন্যান্যের মধ্যে বাংলাদেশ পুলিশের ঢাকা জোনের ট্যূরিস্ট পুলিশের অতিরিক্ত এসপি মীর জিয়াউল হক, প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (আইটিএইচএম) বিভাগের শিক্ষকবৃন্দ, ঢাকাটাইমস-এর হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস কাউছার আহমেদ তুলা, বগুড়ার মম ইন হোটেল অ্যান্ড রিসোর্ট-এর ডির্টের অব মার্কেটিং সংযুক্তা রাণী দাশ এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত