আলিম দারের পর নতুন কাণ্ড এই এলিট আম্পায়ারের

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১৬:৫৭

সেরা আম্পায়ারিংয়ে প্রতিযোগিতা লেগে গেছে বোধ হয়! কলম্বো টেস্টের চতুর্থ দিনে বাংলাদেশের একটি আবেদনে হ্যাঁ সূচক মাথা নাড়ালেন, হাত কোমর পর্যন্তও ওঠালেন, এরপর দ্রুত সিদ্ধান্ত পাল্টিয়ে নট আউট দেন আইসিসির এলিট প্যানেলের আম্পায়ার আলিম দার। গত যেটা ক্রিকেট দুনিয়ার হাসির খোরাক হয়ে উঠেছিল।

একদিন পরেই আলিম দারের এই মাথা নাড়ানো কাণ্ডকে পিছনে ফেলে দিলেন  আইসিসির আরেক এলিট প্যানেলের আম্পায়ার। নাম ক্রিস গ্যাফানি। নিউজিল্যান্ডের  এ আম্পার নতুন হাস্যরসের জন্ম দিলেন রাঁচি টেস্টের চতুর্থ দিনে।

এদিন ধারাভাষ্যকার এবং মাঠের উপস্থিত দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন আম্পায়ার ক্রিস গ্যাফানি। ভারতের তখন ৬ উইকেট পড়ে গিয়েছিল। পূজারার সঙ্গে ক্রিজে ব্যাট করছিলেন অশ্বিন। সেই সময়েই হ্যাজেলউডের এক শর্ট বল হুক করতে গিয়ে ফস্কান পূজারা।

স্মিথরা আউটের জন্য আবেদন করবেন, ধরে নিয়ে আগেভাগেই আউটের নির্দেশ দিতে গিয়েছিলেন কিউই আম্পায়ার ক্রিস গ্যাফানি। তবে  অজিরা পুরোপুরি আবেদন না করায় আউটের নির্দেশ থেকে সরে আসেন গ্যাফানি। আম্পায়ারের এমন কাণ্ডে মাঠে উপস্থিত দর্শকরা হেসে খুন। মজা করেছেন টিভি ধারাভাষ্যকাররাও। অল্প সময়ের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় গ্যাফানির এই কীর্তি।

 (ঢাকাটাইমস/২০মার্চ/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত