লক্ষ্মীপুরে স্বামী হত্যা: স্ত্রীসহ চার জনের যাবজ্জীবন

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১৮:৩২

লক্ষ্মীপুরে স্বামী হত্যায় স্ত্রীসহ চার জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের হাকিম ড. আবুল কাশেম এ রায় দেন। ওই মামলায় প্রত্যেককে নগদ ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছর করে কারাদণ্ডের রায় দেয় আদালত।

সাজাপ্রাপ্তরা হলেন- রায়পুরের রোজিনা বেগম, জোসনা বেগম, মো. আলম ও জয়নাল আবেদিন। এছাড়া সদর উপজেলার পূর্ব বাঙ্গা খা ইউনিয়নের প্রতিবন্ধী এক মেয়েকে ধর্ষণের দায়ে টুটুল চন্দ্র দাস নামে আরও এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সাজা দেয় আদালত।

আদলত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৮ সেপ্টেম্বর রাতে রায়পুরের এনায়েতপুর এলাকার শ্বশুর বাড়ির একটি বাগানে মোহাম্মদ রাব্বীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরের দিন রাব্বীর বাবা স্ত্রী, শ্বশুর, শাশুড়িসহ চারজনকে আসামি করে রায়পুর থানায় একটি মামলা করেন। পরে ঘটনার সত্যতা প্রমাণ করে প্রত্যেককে অভিযুক্ত করে আদালতে চার্জশিট প্রদান করা হয়। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হয় আদালতে।

এছাড়া ২০১৩ সালের ১৪ এপ্রিল লক্ষ্মীপুর সদর উপজেলার পূর্ব বাঙ্গা খা ইউনিয়নের সংকর শেখের বাড়ির পুকুর পাড়ে তার প্রতিবন্ধী মেয়ে ধর্ষণ করে টুটুল। পরে মেয়ের বাবা লক্ষ্মীপুর থানায় মামলা করেন। পরে আদালত দীর্ঘ শুনানি শেষে এ রায় দেন।

লক্ষ্মীপুর জজকোর্টের পিপি মো. জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

(ঢাকাটাইমস/২০মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :