রূপগঞ্জে মহিলা লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৫

প্রকাশ | ২০ মার্চ ২০১৭, ২০:১৫ | আপডেট: ২০ মার্চ ২০১৭, ২০:২১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র (প্রস্তাবিত রাসেল নগড় ইউনিয়ন)-এর আওয়ামী মহিলালীগের সভাপতি দাবি করে এবং এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মাঝে দুই দফা ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় মহিলালীগ নেত্রীসহ নিরীহদের দোকানপাট ও বাড়িঘরে হামলা ভাঙচুর ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

রবিবার রাতে ও সোমবার দুপুরেিএ সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, চনপাড়া পুনর্বাসন কেন্দ্র (প্রস্তাবিত রাসেল নগড় ইউনিয়ন)-এর আওয়ামী মহিলালীগের সভাপতি দাবি করে আসছেন ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি ও নাজমা বেগম। সভাপতির পদ ও এলাকার বিভিন্ন আধিপত্য বিস্তার নিয়ে বিউটি আক্তার কুট্টি সঙ্গে নাজমা বেগমের বেশ কয়েকদিন ধরেই দ্বন্দ্ব চলে আসছে।

রবিবার সন্ধ্যায় এবং সোমবার দুপুরে বিউটি আক্তার কুট্টিসহ তার বাহিনীর লোকজন নাজমা বেগমসহ তার লোকজনের উপর হামলা চালায়। এসময় নাজমা বেগমের লোকজনও পাল্টা হামলা চালায়।

সংঘর্ষে উভয় পক্ষের রহিম, জুয়েল, শাহিন, কামাল, নাঈম, রমজান, জীবনসহ অন্তত ১৫ জন আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনা আমার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২০মার্চ/প্রতিনিধি/এলএ)