মৎস্য কন্যা লিন্ডসে লোহান

বিনোদন ডেস্ক,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৭, ১০:২৬

কল্পরাজ্যের অসাধারণ সৃষ্টি হান্স ক্রিশ্চিয়ান আন্ডারসনের দ্য লিটল মারমেইড। ডিজনি কর্তৃপক্ষের বিখ্যাত অ্যানিমেশন চলচ্চিত্রের লাইভ-অ্যাকশন রিমেক করার পরিকল্পনা ছিলো। আর তারই প্রতিফলন বিউটি অ্যান্ড দ্য বিস্ট । এ ছবিরই পরিচালক বিল কনডনের ইচ্ছা দ্য লিটল মারমেইড নিয়ে কাজ করার পরিকল্পনা রয়েছে। মূল চরিত্রও ঠিক করে রেখেছেন কনডন। তার পরিচালিত সিনেমায় থাকবেন লিন্ডসে লোহান।

ছোট্ট মৎস্যকন্যা এরিয়েল হবার ইচ্ছে লিন্ডসেও বেশ উচ্ছসিত। গত ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের এবং ডিজনির লিটল মারমেইড-এর ছবি পাশাপাশি রেখে পোস্ট করেছেন হলিউড তারকা লিন্ডসে লোহান। সে ছবিতে লিটল মারমেইড এরিয়েলের টুকটুকে লাল চুলের মতোই ঢেউ খেলে যাচ্ছিল এ তারকার নিজের লাল চুলগুলো। আর সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন বিল কনডন যদি পরিচালনা করেন তবেই এরিয়েল হবেন লোহান। তখন থেকেই কানাঘুষা চলছে যে ডিজনির লাইভ অ্যাকশন সিনেমা তৈরির ধারাবাহিকতায় এবার উঠে আসছে ১৯৮৯ সালে তৈরি করা দ্য লিটল মারমেইড সিনেমাটি। আর এবার হয়তো তাতে মূল চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন লিন্ডসে লোহান।

লোহানের ইচ্ছায় এখন কনডনও সাড়া দিচ্ছেন। ভালজার ম্যাগাজিনের এক তথ্যে কনডন বলেন, আমার সঙ্গে তার কাজ করার ইচ্ছেটা অবশ্যই ভালো লাগার। আমি আশা করছি এই সিনেমায় সে থাকবে।

তিনি আরো বলেন আমি খুব ভাগ্যবান যে বিউটি অ্যান্ড দ্য বিস্ট এর মুকুটটি পেতে যাচ্ছি কিন্তু দ্য লিটল মারমেইড এ অবশ্যই তাকে আমি দেখতে চাই।”

সূত্র: মুভিওয়েভ ডট কম অবলম্বনে।

(ঢাকাটাইমস/২১মার্চ/টিএ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :