মিরাজদের অধিনায়ক মুমিনুল, সহ-অধিনায়ক নাসির

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৭, ১১:৪১

আসন্ন ইমার্জিং এশিয়া কাপে শক্তিশালী দল ঘোষণা করলো বিসিবি। অধিনায়ক করা হলো টেস্ট স্পেশালিস্ট মুমিনুল হককে। সহ-অধিনায়ক নাসির হোসেন। জাতীয় দলের হয়ে ২৬টি ওয়ানডে খেলার অভিজ্ঞতা রয়েছে মুমিনুলের। সর্বশেষ ওয়ানডে খেলেন ২০১৫ সালের ফেব্রুয়ারিতে।

ঘরোয়া ক্রিকেটে নিয়মিত রান করে গেলেও জাতীয় দলে উপেক্ষিত হয়ে আছেন নাসির হোসেন। ৬৮ ওয়ানডে ম্যাচে তার ব্যাটিং গড় প্রায় ৩৩।

মুমিনুল-নাসিরদের দলে আছেন টেস্ট স্পেশালিস্ট মেহেদী হাসান মিরাজ। ৭ টেস্ট খেললেও জাতীয় দলের হয়ে এখনও রঙিন পেশাকে মাঠে নামা হযনি তার।

২৭ মার্চ থেকে চট্টগ্রাম ও কক্সবাজারে শুরু হবে ইমার্জিং(অনুর্ধ্ব-২৩) এশিয়া কাপ ক্রিকেট। ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও বাংলাদেশ সহ এশিয়ার মোট আট দেশ অংশ নিবে তাতে। বাকি দলগুলো আফগানিস্তান, নেপাল, মালয়েশিয়া ও হংকং।

প্রতিটা ম্যাচ শুরু হবে সকাল নয়টায়। তবে ফাইনাল ম্যাচটি শুরু হবে দুপুর আড়াইটায়, চট্টগ্রামের জহুর আহেমেদ চৌধুরী স্টেডিয়ামে।

১৫ সদস্যের বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), নাসির হোসেন (সহ-অধিনায়ক), মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলি চৌধুরি, মেহেদি হাসান মিরাজ, সাইফউদ্দিন, আবুল হাসান রাজু, আবু হায়দার রনি, আজমির আহমেদ, রাহাতুল ফেরদৌস জাভেদ, আফিফ হোসেন ধ্রুব, সালমান হোসেন, নাসুম আহমেদ।

(ঢাকাটাইমস/২০মার্চ/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :