সিরাজগঞ্জে ৩ মাদক বিক্রেতার যাবজ্জীবন

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৭, ১৮:৩৫

সিরাজগঞ্জে ৩ মাদক বিক্রেতা যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেছে আদালত।

মঙ্গলবার বিকেল ৩টায় সিরাজগঞ্জ অতিরিক্ত দায়রা জজ (২য়) আদালতের বিচারক বেগম শেখ মেরীনা সুলতানা এ রায় প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলেন- জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার রামচন্দ্রপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে শামীম খান (২৮), একই গ্রামের আকতার হোসেন মন্ডলের ছেলে হেলাল মন্ডল (৪৯) ও ময়েন উদ্দিনের ছেলে আব্দুল হান্নান (২৯)। তাদের মধ্যে শামীম খান পলাতক রয়েছেন। বাকি দুই আসামির উপস্থিতিতে আদালত এ রায় দেন।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের এপিপি শামসুল আলম এ্যাডভোকেট আব্দুল হামিদ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার নথি সূত্রে জানা যায়, ২০১০ সালের ২০ মার্চ বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম গোল চত্বর এলাকায় বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায় পুলিশ। সকালে জয়পুরহাট জেলা থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার (চট্টগ্রাম মেট্রো ক-০২-১৭৭৩) গোলচত্বর এলাকায় পৌছলে পুলিশ প্রাইভেটকারটির গতিরোধ করে তল্লাশি চালায়। এ সময় প্রাইভেট কারে থাকা ৮৫০ পিস মাদক জাতীয় ইনজেকশন, ২৫ লিটার তরল ফেনসিডিল ও ১৭০টি কালো রংয়ের ফেনসিডিল বোতলের কর্কসহ ওই তিন আসামিকে আটক করে পুলিশ।

এ ঘটনায় বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) আকরাম আলী বাদী হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯ (১) এর টেবিল ২ (খ) ৩ (খ) ধারায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে ২০১০ সালের ২১ এপ্রিল ৩জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে আদালত মঙ্গলবার বিকেলে তাদের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।

(ঢাকাটাইমস/২১মার্চ/আর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :