টেকনাফে ছাত্রশিবিরের ১২ নেতা-কর্মী আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৭, ২০:৫১

কক্সবাজারের টেকনাফ উপজেলায় একটি মসজিদ থেকে ছাত্রশিবিরের ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটকরা মসজিদে ‘গোপন বৈঠক’ করছিলো বলে দাবি পুলিশের।

মঙ্গলবার বিকেল ৪ টার দিকে হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজারের কোণা পাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে লিফলেট, মোবাইল ও ব্যাংকের চেক বই উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

আটকরা হলেন- হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার এলাকার ও কক্সবাজার জেলার ছাত্রশিবিরের সেক্রেতারী রবিউল আলম (২৪), শিবিরের কর্মী ইমতিয়াজ উদ্দিন (১৭), একই গ্রামের মোহাম্মদ সরোয়ার (২০), মনিরুল মোস্তফা (২০), নুরুল আলম (১৯), সোহাম্মদ ইউছু (১৯),ওয়াহেদুল ইসলাম (১৯), আব্দুর রহমান (১৮), আবদুর রহিম (১৮),একই ইউনিয়নের আলী আকবর পাড়ার নাছির উদ্দিন (২৪), নুরুল আজিজ (২০) রঙ্গিখালী এলাকার সাদ্দাম হোসেন (২২)।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকালে হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজারের কোণা পাড়া মসজিদে ছাত্রশিবিরের বেশ কয়েকজন নেতাকর্মী একটি ‘গোপন বৈঠক’ করছে- এমন গোপন খবর পেয়ে টেকনাফ মডেল থানা এসআই আবদুর রহিমের নেতৃত্বে পুলিশের একটি দল মসজিদের চারদিকে ঘিরে পেলে। পরে সেখানে অভিযান চালিয়ে ছাত্রশিবিরের ১২ নেতাকর্মীকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিছু তথ্য পাওয়া গেছে। সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ। ধারনা হচ্ছে নাশকতামূলক কর্মকা- চালানোর জন্য ওই বৈঠক করছিল। তবে কেন বৈঠক করছিল সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ আশরাফুল জাম্মান ঢাকাটাইমসকে বলেন, হ্নীলায় বৈঠক চলাকালে ১২ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা ছাত্রশিবিরের কিনা ও নাশকতার পরিকল্পনা ছিলো কিনা সেইটা তদন্ত করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২১মার্চ/এআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :