‘বিএনপি না আসলেও ২০১৯ সালে নির্বাচন হবে’

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৭, ২১:৩৭

বিএনপি আসুক আর না আসুক ২০১৯ সালের মধ্যেই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া।

তিনি বলেছেন, ২০১৯ সালের যথাসময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে বিএনপি দলের অস্তিত্ব টিকিয়ে রাখতে নির্বাচনে অংশ গ্রহণ করবে। যদি তারা নির্বাচনে না আসে তাহলেও নির্ধারিত সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার বিকেলে বগুড়া শাজাহানপুরের মাঝিড়া বন্দরে বন্দর উন্নয়ন সোসাইটির উদ্যোগে গরীব, দুঃস্থ ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন, কৃষকদের মাঝে স্প্রে মেশিন ও শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার এসময় বলেন, উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। বগুড়া শুধু ধানের শীষের ঘাটি নয়, নৌকারও ঘাঁটি। আগামী সংসদ নির্বাচনে বগুড়াবাসী তা প্রমাণ করবে।

বন্দর উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আছাদুর রহমান দুলু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, সহকারী প্রধান শিক্ষক আব্দুর রহিম, সিনিয়র শিক্ষক আব্দুল হালিম দুদু, মাঝিড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান, যুগ্ম-সম্পাদক হোসেন শরীফ মনির, বন্দর উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক ওহাবুজ্জামান নাঈম, ম্যানেজার হারুনুর রশিদ প্রমুখ।

(ঢাকাটাইমস/২১মার্চ/ওএফ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :