নাশকতা মামলায় মানবাধিকার সংগঠকের ছেলের বিরুদ্ধে চার্জশিট

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৭, ২৩:২৬

যশোর শহরের ট্রাফিক অফিসের সামনে নাশকতা ও বিস্ফোরক মামলায় মানবাধিকার সংগঠন ‘রাইটস্’ যশোরের নির্বাহী পরিচালক বিনয় কৃষ্ণ মল্লিকের ছেলেসহ ১০ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ।

মামলার তদন্ত শেষে মঙ্গলবার বিকেলে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম আকতার।

অভিযুক্ত আসামিরা হলেন- মানবাধিকার সংগঠন ‘রাইটস্’ যশোরের নির্বাহী পরিচালক বিনয় কৃষ্ণ মল্লিকের ছেলে সবুজ মল্লিক, শহরের গাড়িখানা রোড়ের হারুন-অর-রশীদের ছেলে সনি, সেলিম রেজার ছেলে সম্রাট, নুরুল ইসলামের ছেলে যোবায়ের ইসলাম রাহাত, বাবর আলীর ছেলে মাসুম, মহসিনের ছেলে মাসুদ, শংকরপুরের শফিকুল ইসলামের ছেলে সোহেল, ঘোপ সেন্ট্রাল রোড়ের আবু বক্কারের ছেলে আসাদুজ্জামান শিবলু ও বিরামপুরের জগন্নাথ চৌধুরীর দুই ছেলে গোপী নাথ এবং বিশ্বজিৎ চৌধুরী।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ১০ ফেব্রুয়ারি রাতে শহরের দড়াটানার ট্রাফিক অফিস ও বৈদ্যুতিক ট্রান্সফর্মারে কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। বোমার শব্দে ট্রাফিক অফিসে থাকা সার্জেন্ট জহুরুল হক দ্রুত বের হয়ে বোমা হামলাকারীদের পালিয়ে যেতে দেখেন।

এ ব্যাপারে তিনি কোতোয়ালি থানায় নাশকতা ও বিস্ফোরক আইনে সাত জনের নাম উল্লেখসহ অপরিচিত ৭/৮ জনকে আসামি করে মামলা করেন।

এ মামলার তদন্ত শেষে ১০ জনকে অভিযুক্ত করে নাশকতা ও বিস্ফোকর আইনে আলাদা চার্জশিট জমা দিয়েছেন। চার্জশিটে অভিযুক্ত সবুজ মল্লিক বাদে সব আসামিকে পলাতক দেখানো হয়েছে।

(ঢাকাটাইমস/২১মার্চ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :