আজ সিংহের ডেরায় বাঘের প্রস্তুতি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মার্চ ২০১৭, ১০:২৮ | প্রকাশিত : ২২ মার্চ ২০১৭, ০৮:১৫
ছবি: গুরুর সঙ্গে শলাপরামর্শ করছেন টাইগার কাপ্তান।

কলম্বো টেস্টে বাঘ-সিংহের লড়াই ভালোভাবেই টের পেয়েছে ক্রিকেট বিশ্ব। যেখানে বড়সড় প্রতিপক্ষের ম্যাচও একতরফা শেষ হয়ে যায়, সেখানে পাঁচ দিনের রোমাঞ্চ জমিয়ে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের সমাপ্তি ঘটেছে।

টেস্ট সিরিজ শেষ, তাই আপাতত সেদিকে কারো দৃষ্টি নেই। ২৫ মার্চ থেকে মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তার আগে নিজেদের প্রস্তুত করতে আজ একটি প্রস্তুতি ম্যাচ খেলবে মাশরাফি বাহিনী।

কলম্বো ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে বাংলাদেশ সময় সকাল ১০.৩০টায় ম্যাচটি শুরু হবে। মাশরাফি বিন মুর্তজা নেতৃত্বে বাংলাদেশ আর মিলিন্দা শ্রীবর্ধনের অধিনায়কত্বে মাঠে নামবে শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ।

প্রস্তুতি ম্যাচে থাকবেন না সাকিব আল হাসান, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান এবং শুভাশিস রায়কে। তবে ওয়ানডে স্কোয়াডে না থাকলেও প্রস্তুতিতে দেখা যাবে আবুল হাসান রাজু এবং মোহাম্মদ সাইফ উদ্দিনকে।

প্রসঙ্গত, ২৫ মার্চ প্রথম ওয়ানডের পর ২৮ মার্চ হবে দ্বিতীয় ওয়ানডে। আর ১ এপ্রিল অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ।

প্রস্তুতি স্কোয়াড (বাংলাদেশ):

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, শুভাগত হোম, নুরুল হাসান সোহান, আবুল হাসান রাজু এবং মোহাম্মদ সাইফ উদ্দিন।

প্রস্তুতি স্কোয়াড (শ্রীলঙ্কা):

মিলিন্দা শ্রীবর্ধনে (অধিনায়ক), কুশাল জানিথ পেরেরা, দিলশান মুনবেরা, সান্দুন রেকাকোডি, ধনঞ্জয় ডি সিলভা, চতুরঙ্গ ডি সিলভা, থিসারা পেরেরা, লাহিরু মাদুসাঙ্কা, দাসুন সানাকা, আকিলা ধনঞ্জয়া ও সাচিথ পাথিরানা।

(ঢাকাটাইমস/২২মার্চ/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :