নীলফামারীতে রেল লাইনে দুই কিশোরের ক্ষতবিক্ষত লাশ

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৭, ১১:০৬
ফাইল ছবি

নীলফামারীর ডোমারে রেল লাইন থেকে দুই কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের মাথা এবং দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিন্ত হয়েছে। এদের নাম জানাতে না পারলেও তাদের বয়স ১৩ থেকে ১৫ বছরের মধ্যে বলে জানিয়েছে বাহিনীটি। কর্মকর্তাদের ধারণা, কিশোর দুটিকে হত্যার পর দুর্ঘটনা প্রমাণ করার জন্য মরদেহ ফেলে রাখা হয়েছিল।

বুধবার সকালে জেলার ডোমার উপজেলার মির্জাগঞ্জ বাজারের গেউরিয়া রেল ঘুণ্টি এলাকায় রেল লাইনে মরদেহ দুটি পাওয়া যায়। পুলিশ জানায়, স্থানীদের কাছ থেকে খবর পেয়ে তারা সেখানে যায়।

ডোমার থানা পুলিশ জানায়, মরদেহ দুটি পড়ে থাকার খবর পেয়ে তারা রেল পুলিশে খবর দেয়। আর তারা গিয়ে সেগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

রেল পুলিশ জানায়, দুই কিশোরের একজনের পরনে ছিল ছাই রঙের প্যান্ট ও গেঞ্জি এবং লাল রঙের জ্যাকেট। তার মাথার পেছনে দায়ের কোপসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। অপর মরদেহের পরনে ছিল কালো রঙের প্যান্ট, হলুদ ও খয়েরি রঙের গেঞ্জি। তার একটি পা ভাঙা ছিল। তার শরীরের বিভিন্ন স্থানেও আঘাতের চিহৃ রয়েছে। উদ্ধারের সময়ও মুখ দিয়ে রক্ত ঝরছিল।

স্থানীয়রা কেউ কিশোর দুটির কাউকে শনাক্ত করতে পারেনি। সৈয়দপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান জানা, তাদের পাশে সৈয়দপুর দোকান মালিক সমিতির একটি ভিজিটিং কার্ড পাওয়া গেছে। এ থেকে তাদের ধারণা এরা দুজনেই হয়তো সৈয়দপুর উপজেলার বাসিন্দা ও কোন দোকানের শ্রমিক।

ঢাকাটাইমস/২২মার্চ/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :