মির্জাপুরের ভাওড়া ইউপি নির্বাচন: শাকিল বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৭, ১৩:২৭

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে মো. শাকিল আহমেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে মেম্বার নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে উপজেলা নির্বাচন কর্মকর্তা শামসুজ্জামান ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

মঙ্গলবার বিকালে ৫টা পর্যন্ত ছিল উপজেলার ছয় ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন। যাচাই-বাছাইয়ে ছয় ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে একাধিক প্রার্থীর মনোনয়নপত্র জমা পড়লেও ভাওড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে শাকিল আহমেদ একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। পরে যাচাই-বাছাইয়ে তার মনোনয়নপত্র বৈধ হওয়ায় নির্বাচন অফিসার বেসরকারিভাবে তাকে সদস্য নির্বাচিত ঘোষণা করেন।

মির্জাপুর উপজেলা নির্বাচন অফিসার এ এম শামসুজ্জামান বলেন, ভাওড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে একক প্রার্থী হিসেবে তার মনোনয়ন বৈধ হওয়ায় তাকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

ঘোষিত তফসিল অনুযায়ী ২০ মার্চ ছিল মনোনয়ন জমা দেয়ার শেষ দিন, ছিল ২১ মার্চ বাছাই হয়। ২৮ মার্চ প্রত্যাহার, ২৯ মার্চ প্রতীক বরাদ্দ এবং ১৬ এপ্রিল ভোট অনুষ্ঠিত হবে।

একক প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ার কারণ জানতে ভাওড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে সরেজমিনে জানা গেছে, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাকিল আহমেদ গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ১২৭ ভোটের ব্যবধানে পরাজিত হন। পরাজিত হলেও গত পাঁচ বছর এলাকাবাসীর পাশে থেকে তাদের সুখ-দুঃখ ও সামাজিক কাজ কর্মে অংশ গ্রহণ করতে থাকেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মেম্বার মো. শাকিল আহমেদ বলেন, পরাজিত হলেও গত পাঁচ বছর এলাকাবাসীর পাশে থেকে তাদের সুখ-দঃখে পাশে থেকে সামাজিক কাজ কর্মে অংশ গ্রহণ করছি। তাই তারা আমাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করেছেন। ভবিষ্যতে তিনি এলাকাবাসীর পাশে থেকে আরও দায়িত্ব পালন করবেন বলে জানান।

(ঢাকাটাইমস/২২মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :