গাজীপুর প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৭, ১৮:৩৮

গাজীপুর প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি শপথের পর দায়িত্ব গ্রহণ করেছে। বুধবার সকালে শহরের রাজবাড়ি সংলগ্ন প্রেসক্লাব মিলনায়তনে এক অনুষ্ঠানে তারা দায়িত্ব গ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এস এম আলম।

প্রেসক্লাব সভাপতি অধ্যাপক এনামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক সংকর স্মরণ সাহা, আওয়ামী লীগ নেতা আব্দুল হাদী শামিম, প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, মুজিবুর রহমান, সাংবাদিক অনিল মন্ডল প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে সাংবাদিকদের কল্যাণে নানা প্রতিশ্রুতি দেন। তিনি জানান, প্রেসক্লাব ভবন নির্মাণের তিনি জমি বরাদ্দের চেষ্টা করছেন।

পরে জেলা প্রশাসক নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি এনামুল হক, সিনিয়র সহসভাপতি মাহফুজুল হক, সহ সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক জানে -এ - আলম, কোষাধ্যক্ষ লাবীব উদ্দিন, দপ্তর সম্পাদক সিরাজউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সারওয়ার হোসেন, সদস্য আমজাদ হোসেন, মুজিুবর রহমান, রুহুল আমিন সজীব, আব্দুর রহমান, নজরুল ইসলাম বাদামী, সৈয়দ মোকসেদুল আলম লিটন, হোসাইন ইমামকে ফুল দিয়ে বরণ করে নেন এবং শপথ বাক্য পাঠ করান।

(ঢাকাটাইমস/২২মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :