রিয়াদ ভাই বড় ব্যাটসম্যান: সাব্বির

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৭, ২১:৫০

শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট ইলেভেনের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে মাত্র দুই রানে হেরে গেছে বাংলাদেশ। তবে, এদিন বাংলাদেশের ব্যাটসম্যানরা দারুণ ব্যাট করেছেন। চার ব্যাটসম্যান হাফ সেঞ্চুরি পেয়েছেন। নয় নম্বরে ব্যাট করতে নেমে টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা ৩৫ বল খেলে ৫৮ রান করেছেন।

এদিন হেরে গেলেও আক্ষেপ করছেন না টাইগার ক্রিকেটার সাব্বির রহমান। তার মতে, এই ম্যাচের মাধ্যমে বাংলাদেশের প্রস্তুতিটা ভালোই হয়েছে।

এদিন ম্যাচ শেষে সাব্বির রহমান বলেন, ফলাফল হয়তো বলছে যে আমরা হেরে গেছি। কিন্তু নৈতিকভাবে আমাদের জয় হয়েছে। ৩৫০ এর বেশি রান করা সামান্য কথা নয়। উইকেট ছিল ব্যাটসম্যানদের জন্য স্বর্গ। এটা ৩৫০ রানেরই উইকেট। আমরা আমাদের বোলিং পারফরম্যান্স নিয়ে অসন্তুষ্ট না। আমরা ভালো একটি প্রস্তুতি চেয়েছিলাম। আমি মনে করি, সেটি হয়েছে।

তিনি আরও বলেন, রিয়াদ ভাই, সৌম্য, মোসাদ্দেক ও মাশরাফি ভাই অসাধারণ ব্যাটিং করেছেন। মাশরাফি ভাইয়ের কারণেই আমরা জয়ের কাছাকাছি চলে গিয়েছিলাম। রিযাদ ভাই অনেক বড় মাপের ব্যাটসম্যান। তিনি তার জাত চিনিয়েছেন। আমারও বড় ইনিংস খেলার সুযোগ ছিল। কিন্তু পারিনি। ওয়ানডে সিরিজে যদি এমন পরিস্থিতির সৃষ্টি হয় তাহলে আশা করি আমরা জয় নিয়েই মাঠ ছাড়তে পারব।

স্বাগতিক শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। এই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে আগামী ২৫, ২৮ মার্চ ও ১ এপ্রিল। ওয়ানডে সিরিজ শেষে শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এই ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে যথাক্রমে আগামী ৪ ও ৬ এপ্রিল।

(ঢাকাটাইমস/২২ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :