‘যুবলীগ করতে হলে চাঁদাবাজি চলবে না’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৭, ১৭:১১

যুবলীগ করতে হলে চাঁদাবাজি ও সন্ত্রাসী কাজকর্ম করা যাবে না বলে জানিয়েছেন সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। তিনি বলেছেন, যুবলীগের কিছু স্বতন্ত্র বৈশিষ্ট্য রয়েছে। আমার একটি সু-শৃঙ্খল সংগঠন। যুবলীগ করতে হলে চাঁদাবাজি, সন্ত্রাস ও নৈরাজ্য পরিহার করে সুষ্ঠু ধারার রাজনীতিকে ধারণ করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর শহরের অম্বিকা ময়দানে জেলা যুবলীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদের সভাপতিত্বে যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, শুধু সরকার শক্তিশালী হলে চলবে না, দলকেও সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হবে।

এসময় আগামী নির্বাচন ও জঙ্গিবাদ নিয়েও কথা বলেন ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন, দেশকে জঙ্গিবাদ মুক্ত করতে এবং চলমান উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার কোনো বিকল্প নেই। দেশি-বিদেশি যড়যন্ত্র এখনো বন্ধ হয়নি, ৭১ এর পরাজিত শক্তি এখনো নির্মূল হয়নি উল্লেখ করে তিনি বলেন, তারা নামে বে নামে সরকারের উন্নয়ন কর্মকা-কে বাধাগ্রস্ত করতে জঙ্গি গোষ্ঠিগুলোকে উস্কে দিচ্ছে। এজন্য আগামী জাতীয় নির্বাচনে বর্তমান সরকারকে আবারো রাষ্ট্রিয় ক্ষমতায় আনা দেশ ও জাতীর জন্য খুবই গুরুত্বপূর্ণ বলে তিনি উল্লেখ করেন।

যুবলীগের এই প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও ফরিদপুর-১ আসনের এমপি আব্দুর রহমান। সভার প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

আরো বক্তব্য রাখেন, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. ফারুক হোসেন, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ এইচ এম ফুয়াদ।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এমএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :