গ্যাসের মূল্যবৃদ্ধি: মানিকগঞ্জে বিএনপির ‘পাঁচ মিনিটের’ কর্মসূচি

মঞ্জুর রহমান, মানিকগঞ্জ প্রতিনিধি
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৭, ২৩:২১

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে মানিকগঞ্জে ‘লোক দেখানো’ কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি। জেলা সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য আফরোজা খান রিতা পাঁচ মিনিটেই কর্মসূচি পালন স্থান ত্যাগ করেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে জেলা বিএনপির নেতাকর্মীদের দীর্ঘ প্রতীক্ষার পর মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কর্ণধার আফরোজা খান রিতা জেলা শহরের দলীয় কার্যালয়ে আসেন। এরপর দলীয় কার্যালয়ের সামনে আফরোজা খান রিতা দুটি সচেতনতামূলক লিফলেট হ্যালোবাইক চালকদের হাতে দেন এবং বড় একটি পোস্টার হাতে নিয়ে ওয়ালে সাটানো শো করলে উপস্থিত সংবাদ কর্মীরা ছবি নেন। এরপর ছবি নেওয়া শেষ হলে আফরোজা খান রিতা দ্রুত তার গাড়িতে উঠে ঘটনাস্থল ত্যাগ করেন। রিতা চলে যাওয়ার পর দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত তার সমর্থকরাও যার যার মতো চলে যায়। এরপর বন্ধ হয়ে যায় গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদের কর্মসূচি।

মানিকগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এ কবীর জিন্নাহ বলেন, আফরোজা খান রিতা গিলন্ড থেকে বিকাল সাড়ে তিনটার দিকে শহরের দলীয় কার্যালয়ে এসে লিফলেট বিতরণ কর্মসূটির উদ্বোধন করেন। এরপর জেলা বিএনপি, যুবদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরের বিভিন্ন এলাকায় সচেতনতা লিফলেট বিতরণ করেন। তিনি বলেন, আফরোজা খান রিতা জরুরি কাজ থাকায় তিনি চলে যান।

এ ব্যপারে নাম প্রকাশে অনিচ্ছুক জেলা বিএনপির শীর্ষ এক নেতা বলেন, ‘এভাবে লোক দেখানো কর্মসুচি পালন করলে আওয়ামী লীগের মত শক্তিশালী একটি রাজনৈতিক দলকে হটানো যাবে না। তিনি বলেন, আফরোজা খান রিতা তার সমর্থিত নেতাকর্মীদের টাকা দিয়ে উপস্থিত রাখেন। এ কারণে তিনি কর্মসূচিতে না থকলে নেতাকর্মীরাও থাকেন না।

আজকের কর্মসূচিতে জেলার সিনিয়র সহসভাপতি মোখসেদুর রহমান, সহসভাপতি আতাউর রহমান ভুঁইয়া ফরিদ, যুগ্ম সাধারণ সম্পাদক তোজাম্মেল হক তোজা, সত্যেন কান্ত পন্ডিত ভজন, স্বেচ্ছা সেবক দলের সভাপতি শরীফ ফেরদৌস, যুবদল নেতা কাজী মোস্তাক হোসেন দিপু, শ্রমিক দলের সভাপতি আব্দুল কাদের সহ জেলা বিএনপির একাংশ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩মার্চ/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :