ময়মনসিংহে ট্রাক উল্টে শিশুসহ নিহত ১০

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মার্চ ২০১৭, ১১:৫১ | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৭, ০৮:২৩

ময়মনসিংহের ভালুকায় সিমেন্টবোঝাই ট্রাক উল্টে দুই পরিবারের সাত জনসহ ১০জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। নিহতদের মধ্যে একই পরিবারের পাঁচজন এবং অন্য একটি পরিবারের দুইজন রয়েছেন।

শুক্রবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার মেহেরবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

একই পরিবারের নিহত পাঁচজন হলেন আজিজুল ইসলাম (৪০), তার স্ত্রী রেজিয়া বেগম (৩২), তাদের সন্তান মেহেদি হাসান (১১), নয়ন (৯) ও সিনান (৩)। তাদের বাড়ি ময়মনসিংহের তারাকান্দায়। অন্য পরিবারের নিহত দুইজন হলেন জোৎস্না বেগম (৫৫) ও তার ছেলে সিরাজুল ইসলাম (১৯)। তবে এই দুইজনের পরিচয় জানা যায়নি। নিহত বাকি তিনজনের মধ্যে নালিতাবাড়ি উপজেলার সামজউদ্দিনের ছেলে সাজাহান হোসেনের (৪০) নাম জানা গেছে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শহীদুর রহমান জানান, স্বল্প আয়ের কয়েকজন মানুষ কম টাকায় জামালপুর যাওয়ার জন্য সিমেন্টের বস্তাবাহী একটি ট্রাকের ওপরে ওঠে। ভোরে ভালুকার মেহেরবাড়ি এলাকায় আসার পর চালক ট্রাকটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে ট্রাকটি রাস্তার পাশে উল্টে গেলে ওপরে থাকা যাত্রীরা যানটির নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই নয়জন নিহত এবং ছয়জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে পুলিশ জানায়, দুর্ঘটনার পর ট্রাকটির চালক ও তার সহকারীর খোঁজ পায়নি পুলিশ। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে ময়মনসিংহের জেলা প্রশাসক খলিলুর রহমান হতাহতের পরিবারকে আর্থিক সহযোগিতা দেবেন বলে আসস্ত করেন।

ঢাকাটাইমস/মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :