বাগেরহাটে ছয় ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৭, ১১:৩২

বাগেরহাটের মোরেলগঞ্জ বাজারে আগুনে গুদামসহ ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত হয়েছে। শুক্রবার ভোর চারটার দিকে উপজেলার সদর বাজারের চালপট্টিতে এইিআগুন লাগে। এতে প্রায় অর্ধকোটি টাকার মালামাল পুড়ে গেছে বলে জিানা গেছে।

প্রায় সাড়ে তিনঘণ্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিস আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

পুড়ে যাওয়া প্রতিষ্ঠানগুলো হলো- রিয়াদ স্টোর, বিসমিল্লাহ এন্টারপ্রাইজ, বিসমিল্লাহ স্টোর, ভ্যারাইটি স্টোর। এছাড়া একটি ডিপার্টমেন্টাল স্টোর ও একটি চায়ের দোকান রয়েছে। এর মধ্যে জামাল মোল্লার ঢেউটিন ও এলপিজি গ্যাস, আজিজুর রহমানের চাল ও মুদি দোকানটি সবচেয়ে বড়।

মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. হায়দার আলী আকন বলেন, মোরেলগঞ্জ বাজারের চালপট্টিতে আগুনের খবর পেয়ে ভোর চারটার দিকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। প্রায় সাড়ে তিনঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনা হয়। ততক্ষণে চালপট্টির গুদামসহ ছয়টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

তবে কোন দোকান থেকে আগুনের সূত্রপাত তা জানাতে পারেনি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৪মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :