ভালুকার দুর্ঘটনাস্থল ময়মনসিংহ ডিসির পরিদর্শন

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৭, ১৩:৫২

ময়মনসিংহের ভালুকায় সিমেন্টবোঝাই ট্রাক উল্টে ১০ জন নিহত হওয়ার দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. খলিলুর রহমান।

এসময় ভালুকার উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক খলিলুর রহমান ঢাকাটাইমসকে জানান, নিহতদের পরিচয় শনাক্ত শেষে তাদের পরিবারকে সরকারি আর্থিক সাহায্য দেয়ার কার্যক্রম গ্রহণ করা হয়।

প্রসঙ্গত, শুক্রবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মেহেরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে একই পরিবারের আজিজুল ইসলাম, তার স্ত্রী রেজিয়া বেগম, তাদের সন্তান মেহেদি হাসান, নয়ন ও সিনান মারা যায়। তাদের বাড়ি ময়মনসিংহের তারাকান্দা।

আরেক পরিবারের মা জুসনা বেগম ও ছেলে সিরাজুল ইসলাম নিহত হয়। এছাড়া নালিতাবাড়ি উপজেলার সাজাহান হোসেন নিহত হয়েছে। এখনো নিহত দুই জনের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ভালুকা ফায়ার স্টেশনের ওয়ার হাউজ ইন্সপেক্টর রেজাউল করিম জানান, ঢাকা থেকে জামালপুরগামী সিমেন্ট বোঝাই ট্রাকটি উল্টে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস দুর্ঘটনাস্থলে গিয়ে নয় জনের লাম উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। গুরুতর আহত তিন জনকে উদ্ধার করে ভালুকা উপজেলার স্বাস্থ্য কমপেক্সে নেয়ার পর মারা যান আরও একজন। সিমেন্টের বস্তার নিচে আর কোন মরদেহ নেই।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এমডি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :