ফ্রান্স বাংলা প্রেসক্লাবের নতুন আহ্বায়ক কমিটি

ইউরোপ ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৭, ১৩:৫৩

ফ্রান্স বাংলা প্রেসক্লাবের ২০১৫-২০১৬ এর কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার প্যারিসের একটি রেস্টুরেন্টে ফ্রান্স বাংলা প্রেসক্লাবের এক সভায় এই কমিটি গঠন হয়।

বাংলা ভিশনের ইউরোপ প্রতিনিধি ফয়সাল আহমেদ দ্বীপকে আহ্বায়ক ও এস এ টিভি ইউকের ফ্রান্স প্রতিনিধি মো. আব্দুল মালেক হিমুকে সদস্য সচিব করে তিন মাসের জন্য একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সভাপতি চ্যানেল এস ও একাত্তর টেলিভিশনের ইউরোপ প্রতিনিধি নুরুল ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- ফ্রান্স বাংলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও ফ্রান্স থেকে প্রকাশিত প্রবাসে বাংলার সম্পাদক অধ্যাপক অপু আলম, ট্রেজারার ও বিএনএ সম্পাদক মোহাম্মদ মাহবুব হোসাইন, সহ-সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার ফ্রান্স প্রতিনিধি মুহাম্মদ নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাংলা ভিশনের ইউরোপ প্রতিনিধি ফয়সাল আহমেদ দ্বীপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও এসএ টিভি ইউকের ফ্রান্স প্রতিনিধি মো. আব্দুল মালেক হিমু, সিনিয়র সদস্য ও এটিএন বাংলার ফ্রান্স প্রতিনিধি দেবেশ বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ও বাংলার আলো ফ্রান্স প্রতিনিধি ফরিদ আহমেদ রনি, দপ্তর সম্পাদক ও শ্যামল সিলেট ফ্রান্স প্রতিনিধি বাসুদেব গোস্বামী এবং সাংস্কৃতিক সম্পাদক ও দেশ কন্ঠ ফ্রান্স প্রতিনিধি মুহাম্মদ ইব্রাহিম ভুইয়া প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪মার্চ/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :