প্রধানমন্ত্রীর ফরিদপুর আগমন উপলক্ষে ছাত্রলীগের সভা

সাজ্জাদ বাবু, ফরিদপুর
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৭, ১৮:২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফরিদপুর আগমন উপলক্ষে কর্মী সভা করেছে ফরিদপুর জেলা ছাত্রলীগ। শুক্রবার দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মিলনায়তনে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখনই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় অধিষ্ঠিত হয়েছে, তখনই দেশের অবহেলিত মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। আর তাতে প্রমাণ হয়েছে অবহেলিত জনগোষ্ঠীর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্পৃক্ততা।

আগামী ২৯ মার্চ ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রীর জনসভাকে সফল ও সার্থক করে তুলতে ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীকে সার্বিক সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান তিনি।

জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহামুদ সামীমের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মাধ্যমে বাস্তবায়িত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা। আর ছাত্রলীগ জননেত্রীর ভ্যানগার্ড হিসেবে রাত-দিন নিরলস পরিশ্রম করে যাচ্ছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের উপস্থাপনায় সভায় আরো বক্তব্য রাখেন- রাজেন্দ্র কলেজ ছাত্র সংসদের ভিপি কাউসার আকন্দ, সাধারণ সম্পাদক রিয়ান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :