কক্সবাজারে পাঁচ গুণীজনকে সম্মাননা

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৭, ২২:০২

সমাজ গঠনে নানাভাবে অবদান রাখার স্বীকৃতি স্বরূপ কক্সবাজারে পাঁচ গুণীজনকে সম্মানা দেয়া হয়েছে।

শুক্রবার সকালে শহরের ঘোনারপাড়াস্থ শ্রীশ্রী কৃষ্ণানন্দধাম প্রাঙ্গনে ‘শিক্ষাবৃত্তি ও তরুণ প্রজন্ম সম্মননা’ নামে এ সম্মাননা দেয় সেবামূলক সংগঠন ‘সমন্বয়’।

গুণীজন হিসেবে সংবর্ধনাপ্রাপ্তরা হলেন- জেলার সিনিয়র আইনজীবী ও কলামিস্ট অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর,কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্যথিংঅং, ফণিন্দ্র চন্দ্র পাল,চঞ্চলা রাণী শর্মা ও মিরা প্রভা ভৌমিক।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেন,গুণীজনরা সমাজের সম্পদ ও আলোর প্রদীপ। তাই সুন্দর সমাজ বিনির্মাণে গুণীজনরা হলেন বাতিঘর। পাশাপাশি আর্দশ মায়েরাও সমাজ বদলের হাতিয়ার। সমাজ গুণীজনদের আলোয় আলোকিত হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি ছিলেন-চট্টগ্রাম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. বিনয় পাল।

সমন্বয়’র সভাপতি দুলাল ধরের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবি অধ্যাপক দিলীপ কুমার আচার্য্য।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন-কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম মোহন সেন,জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবুল শর্মা,কক্সবাজার পৌরসভার কাউন্সিলর রাজ বিহারী দাশ,জেলার বিশিষ্ট ধর্মীয় আলোচক ও শিক্ষাবিদ অজিত কুমার দাশ।

শুভেচ্ছা বক্তব্যে রাখেন-সমন্বয়’র স্বপ্নদ্রষ্টা প্রণব দাশ,সাধারণ সম্পাদক অধ্যাপক উত্তম কুমার ভৌমিক,অনুষ্ঠান আয়োজনের আহবায়ক মাস্টার মানিক চন্দ্র দে। অনুষ্ঠানে ৫৫ জন গরিব ও মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান,সেলাই মেশিন ও বৃদ্ধ সহায়তা বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/২৪মার্চ/বিডি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :