একসময় বাংলাদেশকে সহজে হারাতাম: চান্দিমাল

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মার্চ ২০১৭, ১০:৩০ | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৭, ০৯:২০

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কাকে বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। ডাম্বুলায় অনুষ্ঠিত ম্যাচটিতে গতকাল ৯০ রানের জয় পায় টাইগাররা। ওয়ানডেতে শ্রীলঙ্কার মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের এটি দ্বিতীয় জয়।

গতকাল ম্যাচ শেষে শ্রীলঙ্কা দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান দিনেশ চান্দিমাল বলেন, আপনি প্রতিবার বলতে পারেন না এটি আমাদের ক্রান্তিকাল। আমাদের ভালো পারফরম্যান্স করতে হবে। ফলাফল আমাদের পক্ষে আনতে হবে। প্রত্যেক খেলোয়াড়কে দায়িত্ব নিতে হবে। দলের সবাই কঠোর পরিশ্রম করছে। আশা করি, খুব দ্রুতই আমরা ফলাফল দেখতে পাব।

তিনি আরও বলেন, আমি যখন প্রথম দলে এসেছিলাম তখন আমরা বাংলাদেশকে সহজে হারাতাম। কিন্তু আপনি যদি বর্তমান বাংলাদেশকে দেখেন তাহলে দেখবেন তাদের দলের কয়েকজন খেলোয়াড় দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। তাদের অনেক অভিজ্ঞতা রয়েছে।

দিনেশ চান্দিমাল বলেন, আমরা যদি তাদের ২৮০ রানের মধ্যে বেধে রাখতে পারতাম তাহলে ব্যাটিংয়ে কিছু একটা করতে পারতাম। কিন্তু আমাদের স্লপি ফিল্ডিং ছিল। আমরা ফিল্ডিং নিয়ে অনেক অনুশীলন করি। কিন্তু যখন ম্যাচ খেলতে নামি তখন কিছুটা চাপ থাকে। দলে কিছু নতুন খেলোয়াড় আছে। সুতরাং, কিছুটা ভুল হতেই পারে। কিন্তু আমরা ভালো অনুশীলন করছি। আগামী দুই ম্যাচে ফিল্ডিংয়ে আমরা উন্নতি করতে চায়।

তিনি বলেন, আমরা যদি আগে ব্যাট করতাম তাহলে তা ভুল হতে পারতো। পরে ব্যাট করাটা দলের সিদ্ধান্ত ছিল। আমরা দেখেছি এখানে গত দুইদিন ধরে শিশির ছিল। আমরা এটি বোঝার চেষ্টা করেছি। কিন্তু আজ এখানে শিশিরের কোনও ভূমিকা ছিল না। আমরা যেভাবে সবকিছু করতে চেয়েছি সেভাবে হয়নি।

(ঢাকাটাইমস/২৬ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :