মহিলা আ.লীগের মারামারিতে স্বাধীনতার অনুষ্ঠান পণ্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৭, ২১:৪৬

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের লোকজন স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে মহিলা আওয়ামী লীগের একটি পক্ষ। এতে ওই অনুষ্ঠান পণ্ড হয়ে গেছে। তবে প্রতিপক্ষ এই অভিযোগ অস্বীকার করেছে।   

রবিবার বিকালে স্থানীয় গভ. মডেল গার্লস হাই স্কুলে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জেলা মহিলা ক্রীড়া সংস্থা আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় মহিলা আওয়ামী লীগের দুই পক্ষ মারামারিতে জড়িয়ে পড়ায় অনুষ্ঠান পণ্ড হয়ে যায়।

জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাদেকা বেগম অভিযোগ করে বলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা নিশাত তার সহযোগীদের নিয়ে এ হামলা চালিয়েছেন।

এই নেত্রী অভিযোগ করেন, অনুষ্ঠান চলাকালে তিনি তার নাতনিকে আনতে গেইটে যান। তখন তাসলিমা সুলতানা নিশাত ও তার সহযোগী জয়া রাণী সাহার নেতৃত্বে কয়েকজন তার ওপর হামলা চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অনুষ্ঠান চলাকালে দুই পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হল। এ সময় চেয়ার ভাঙচুর করেন মহিলা কর্মীরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে। এতে তিনজন আহত হয়েছেন। পরে অনুষ্ঠান আর হয়নি।

এদিকে হামলার অভিযোগ অস্বীকার করেছেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান। তিনি বলেছেন, তিনি বা তার লোকজন এই ঘটনার সঙ্গে জড়িত নয়।  

এই ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান বলেন, মহিলা ক্রীড়া সংস্থার অনুষ্ঠানে দুই পক্ষের মধ্যে হট্টগোল হয়েছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

(ঢাকাটাইমস/২৬মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত