অনলাইনে লা রিভের বসন্তের পোশাক

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০১৭, ১১:০৮

ঋতুর পালাবদলের সঙ্গে নতুন আয়োজন নিয়ে সেজেছে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউস ‘লা রিভ’। উৎসব-আয়োজনে ঘরে কিংবা কর্মক্ষেত্রে এবারের বসন্ত-চৈত্র পোশাক ও অনুষঙ্গ বেশ আরামদায়ক এবং মানানসই।

লা রিভের ডিজাইন অ্যান্ড ক্রিয়েটিভ ডিরেক্টর মন্নুজান নার্গিসের পরিকল্পনা ও উপস্থাপনায় প্রকৃতির নানা উপকরণ নিয়ে ‘র-কোস্ট’ নকশায় লা রিভের এবারের বসন্তের পোশাকের ডিজাইন।

প্রিন্ট ও এমব্রয়ডারিতে ওয়েদার্ড ইফেক্ট, রিং কলড টেক্সচারস, অ্যাম্বার ও ডাইয়ের বিভিন্ন মোটিফকে প্রাধান্য দেওয়া হয়েছে। সুতি, লিনেনসহ অন্যান্য বুননের পোশাক আপনার বসন্তযাপনকে করবে আরো আরামদায়ক ও আকর্ষণীয়।

নারীদের জন্য লা রিভের বসন্তের পোশাকে জমকালো বিভিন্ন এথনিক টপস ও টিউনিক, সালোয়ার-কামিজ, দোপাট্টা, ডেনিম, টি-শার্ট, স্কার্ট, হ্যারেম, পালাজ্জো, কুলোট্টিজসহ রয়েছে নজরকাড়া পোশাক সম্ভার। বিভিন্ন ডিজাইন ও কাপড়ের আকর্ষণীয় পোশাকের পাশাপাশি এখানে পাবেন হ্যান্ডব্যাগ ও অন্যান্য অনুষঙ্গ।

পুরুষের পোশাকে রঙের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে লাল, নীল, সবুজ ও সাদার বিভিন্ন মিশ্রণকে। ক্যাজুয়্যাল শার্ট, টি-শার্ট, পোলো, ক্যাজুয়্যাল ট্রাউজার্স, ডেনিমস ও ভিন্ন ভিন্ন আমেজের পাঞ্জাবি ও ক্যাজুয়্যাল শার্ট পাওয়া যাচ্ছে লা রিভে।

পরিবারের ছোটদের জন্যও লা রিভ কিডস কর্নারে রয়েছে চমৎকার সব পোশাক। নবজাতক থেকে তিন বছর বয়সী শিশুদের জন্য রয়েছে আরামদায়ক বিভিন্ন পোশাক। আর চার থেকে ১২ বছর বয়সীদের জন্য রয়েছে ফ্যাশনেবল ও আকর্ষণীয় পোশাক।

২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে মোট ১২টি আউটলেট রয়েছে। এছাড়া পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com থেকেও ঘরে বসেই বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকেই লা রিভের পণ্য কেনা যায়।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এমইউ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :