নর্দানে স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের সম্মাননা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০১৭, ১৭:২০

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এ আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড.আনোয়ার হোসেনের সভাপতিত্বে রবিবার অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ, উপ-উপাচার্য ও বিশিষ্ট লালন গবেষক প্রফেসর ড. আনোয়ারুল করিম ও ট্রেজারার মো: আনোয়ার হোসাইন।

সম্মাননা অনুষ্ঠানে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা ও সংগঠক মো. আনসার আলী, মশাররফ হোসেন (মশু), মো. খলিলুর রহমান, লে. কর্নেল (অব.) মোদাচ্ছির হোসেন খাঁনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

প্রধান অতিথি ড. মসিউর রহমান বলেন, বাঙালি বীরের জাতি আর এই বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থী বর্তমান প্রজন্মে মুক্তিযুদ্ধের শহীদ বীরদের উত্তরসূরি। স্বাধীনতা দিবসের চেতনায় উজ্জীবিত হয়ে শিক্ষার্থীরা ভবিষ্যতে যোগ্য নেতৃত্ব দেবে বলে তিনি আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকী, ডাইরেক্টর, উন্নয়ন ও আর্ন্তজাতিক বিষয়, রেজিস্ট্রার মো. রাশিদুল ইসলাম, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানসহ শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :