শরীয়তপুরে ৮০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

প্রকাশ | ২৭ মার্চ ২০১৭, ১৭:৫৫

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শরীয়তপুর জেলা পরিষদ ৮০ জন মুক্তিযোদ্ধাকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিয়েছে। সোমবার সকালে জেলা পরিষদ কার্যালয় চত্বরে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার।
মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন পাইকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি অনল কুমার দে, শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার খান, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রাঢ়ী, জেলা পরিষদের সদস্য শাখাওয়াৎ হোসেন হাওলাদার, কামরুজ্জামান উজ্জল, ভিপি শামিম প্রমুখ।

এ সময় ৮০ জন মুক্তিযোদ্ধাকে পাঁচ হাজার টাকা ও রজনীগন্ধা-লাল গোলাপ দিয়ে সম্মাননা দেয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশের শ্রেষ্ঠ সন্তানরা মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল বলেই আজ আমরা একটি স্বাধীন জাতি হিসেবে বিশ^ দরবারে পরিচিতি পেয়েছি। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের হাল ধরেছেন বলেই দেশ উন্নয়নে দিকে অগ্রসর হচ্ছে, বিশ^ দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে। তাই সর্বক্ষেত্রেই মুক্তিযোদ্ধাদের সম্মান অক্ষুন্ন রাখতে সকলকে বদ্ধপরিকর হতে হবে।

ঢাকাটাইমস/২৭মার্চ/প্রতিনিধি/এমআর