মানিকগঞ্জে বিএনপির প্রতিবাদী পোস্টার-লিফলেট বিতরণ

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০১৭, ১৭:৫৬

গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির সরকারি সিদ্ধান্তের প্রতিবাদে জনসচেতনতামূলক প্রচারপত্র বিতরণ ও ওয়ালে ওয়ালে পোস্টার সাঁটিয়েছেন মানিকগঞ্জ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সরকারি সিদ্ধান্তকে গণবিরোধী দাবি করে এর প্রতিবাদ জানিয়েছেন তারা।

সোমবার দুপরে মানিকগঞ্জের শিবালয় উপজেলার টেপরা বাসস্ট্যান্ড, বরংগাইল বাসস্ট্যান্ড ও ঘিওর উপজেলার বানিয়াজুরী বাসস্ট্যান্ড এলাকায় জনসচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়।  

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এস.এ জিন্নাহ কবির।

 এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সত্যন কান্তি পন্ডিত ভজন, পৌর বিএনপির সভাপতি নাচির উদ্দীন আহম্মেদ যাদু, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এস এম এম ইকবাল হোসেন, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ন আহ্বায়ক কাজী মোস্তাক হোসেন দিপু, শিবালয় উপজেলা বিএনপির সভাপতি মো. রহমত আলী লাবলু ও শিবালয় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান লিটন ও জেলা ছাত্র দলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আসিফুর রহমান রামিল প্রমুখ।

প্রচারপত্র বিতরণ শেষে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য এস এ জিন্নাহ কবির বলেন, বর্তমান সরকার অনৈতিকভাবে বিদ্যুৎসহ গ্যাসের দাম বৃদ্ধি করছেন। এছাড়া অবৈধ সরকার ব্যবসায়ীদের নিয়ন্ত্রণ করতে না পারায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। এই কথাগুলো বিএনপি রাজপথে দাঁড়িয়ে বলতে গেলে অনির্বাচিত সরকার তাদের হাতিয়ার হিসেবে পরিচিত পেটোয়া পুলিশ বাহিনী দিয়ে আমাদের হয়রানি করে। এ কারণে জনসচেতনতামূলক প্রচারপত্র তৈরি করে তা সাধারণ মানুষের কাছে তুলে দিচ্ছি।

তিনি মনে করেন, এতে একদিকে বিএনপির তৃণমূলের নেতাকর্মীদের সাথে তাদের যোগাযোগ বৃদ্ধি পাবে। অন্যদিকে জনসচেতনতামূলক লিফলেট বিতরণের মাধ্যমে গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধির গণবিরোধী সরকারি সিদ্ধান্তের প্রতিবাদ জানানো হবে।

(ঢাকাটাইমস/২৭মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত