পিরোজপুরে অপহৃত শিশু উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০১৭, ১৯:১৩

পিরোজপুরের মঠবাড়ীয়া উপজেলার বকসীর ঘটিচোরা গ্রাম থেকে অপহৃত সাত বছরের শিশু কন্যা রিয়াকে একই উপজেলার ভেসকী গ্রাম থেকে উদ্ধার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। অপহরণ শেষে শিশুটিকে রাঙামাটির নানিয়ারচন নিয়ে যায় এবং অপহরণের তিন দিনের মাথায় উদ্ধার হয় শিশুটি।

জানা গেছে, গত শুক্রবার সকালে উপজেলার বকসীর ঘটিচোরা গ্রাম থেকে শিশুকন্যা রিয়া অপহৃত হয়। পরে শিশুটির মা লাইলী বেগম বাদী হয়ে রাসেল হাওলাদারকে আসামি করে ২৫ মার্চ মঠবাড়িয়া থানায় অপহরণ মামলা (নং ৩৬/২৫.৩.১৭) দায়ের করেন। অপহরণের তিন দিন পর সোমবার সকালে উপজেলার ভেসকী গ্রাম থেকে মঠবাড়িয়া থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার এসআই বিকাশ দে সোমবার বিকালে ঢাকাটাইমসকে বলেন, মামলার আসামি অপহৃত শিশুটির বোনজামাই (সাবেক)। বোনের সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর পূর্বের স্ত্রীকে পুনরায় নেয়ার জন্য মেয়ের পরিবারের ওপর চাপ দিতে শিশুটিকে অপহরণ করে রাঙামাটির নানিয়ারচর এলাকায় নিয়ে যায়।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম ঢাকা টাইমসকে জানান, অনেক টেকনোলজি ব্যবহার করে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। মেয়েটিকে অপহরণ করে রাঙামাটির নানিয়ারচর এলাকায় নিয়ে গিয়েছিল অপহরণকারী। পরে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করলে শিশুটিকে রেখে যায়। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রাসেল টিকিকাটা ইউনিয়নের কুমিরমারা গ্রামের মো. শাহ আলম হাওলাদারের ছেলে বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/২৭মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :