কুমিল্লা সিটি নির্বাচন: মাঠে ২৬ প্লাটুন বিজিবি

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মার্চ ২০১৭, ২১:৫১ | প্রকাশিত : ২৭ মার্চ ২০১৭, ২১:২২
ফাইল ছবি

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। সোমবার সন্ধ্যা ছয়টা থেকে ২৬ প্লাটুন বিজিবি সদস্যরা নির্বাচনী এলাকায় অবস্থান করছে। ভোটগ্রহণের পরদিন পর্যন্ত নির্বাচনী এলাকায় দায়িত্ব পালন করবেন তারা।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মহসীন রেজা এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নির্বাচনে অপ্রীতিকর ঘটনা এড়াতে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ২৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

এদিকে আজ রাত ১২টার আগে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কুমিল্লা সিটি নির্বাচনী এলাকা থেকে বহিরাগতদের ত্যাগের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। গতকাল কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কমিশনার ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মন্ডল স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৭ মার্চ দিবাগত রাত ১২টার মধ্যে বহিরাগতরা নির্বাচনী এলাকা না ছাড়লে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগামী ৩০ মার্চ এই সিটিতে ভোট গ্রহণ হবে। নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের আঞ্জুম সুলতানা সীমা, বিএনপির সদ্য বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু, জাসদের (রব) শিরিন আক্তার এবং প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) সোহেবুর রহমান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকাটাইমস/২৭মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত