স্কয়ারে ‘সেলস অফিসার’ পদে চাকরি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৭, ০৯:২৩

স্কয়ার গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জনবল নিচ্ছে। প্রতিষ্ঠানটির ‘সেলস অফিসার’ পদে এই নিয়োগ দেয়া হবে। কর্মক্ষেত্র বাংলাদেশের যেকোনো স্থানে হতে পারে।

বিজ্ঞপ্তি অনুযায়ী স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের বাস্তব অভিজ্ঞতাসহ উচ্চ মাধ্যমিক পাসেও পদটিতে আবেদন করা যাবে। এ ছাড়া দেশের যেকোনো স্থানে কাজ করা এবং ব্যাপক ভ্রমণের মানসিকতাসম্পন্ন হতে হবে।

ডাকযোগে আবেদন করতে হবে। প্রার্থীর নিজ হাতে লেখা আবেদনপত্রের সঙ্গে সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং জীবনবৃত্তান্ত সংযুক্ত করতে হবে। আবেদন করার ঠিকানা ‘মহাব্যবস্থাপক, মানবসম্পদ বিভাগ, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, রূপায়ণ সেন্টার (১১ তলা), ৭২ মহাখালী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১২’। আবেদন করা যাবে ৪ এপ্রিল, ২০১৭ পর্যন্ত। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাসমূহে লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রার্থীরা যে ঠিকানায় পরীক্ষা দিতে ইচ্ছুক, আবেদনপত্রের খামের ওপর সেই ঠিকানা উল্লেখ করতে হবে। বিস্তারিত জানতে গত ২৪ মার্চের বাংলাদেশ প্রতিদিন পত্রিকা দেখা যেতে পারে।

(ঢাকাটাইমস/২৮মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :