‘রেডিওতে শো করে অনেক সাড়া পাচ্ছি’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৭, ১৪:২০

এই সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী সাফা কবির। বর্তমানে নিজেকে বিকশিত করছেন অভিনয়ের মাঝে। সুনিপুণ অভিনয়ের জন্য ইতোমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছেন। এখন সাফা ব্যস্ত রয়েছেন বিভিন্ন ধারাবাহিক ও খন্ড নাটকে অভিনয় করে।

সাফা কবির ঢাকাটাইমসকে বলেন, ‘ঈদের জন্য সিঙ্গেল নাটক ও সিরিয়াল করছি। আজকে পরিচালক বান্নাহ ভাইয়ের একটি নাটকের কাজ শেষ করলাম। নাটকের নাম অবশেষে আমরা। সেখানে কাজ করে অনেক ভালো লেগেছে। গল্পটি অনেক সুন্দর। নাটকটি ঈদের জন মূলত তৈরি হচ্ছে। এছাড়া আরো দুটি এক খন্ডের নাটকে কাজ করছি। একটি পরিচালনা করেছেন শুভ। আর একটি নতুন একজন পরিচালক।’

শুধু খন্ড নাটক নিয়েই সাফা ব্যস্ত নন। শর্ট ফিল্মেও কাজ করছেন তিনি। এছাড়া তার অভিনীত বেশ কয়েকটি ধারবাহিক নাটক এখন বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে নিয়মিত।

ধারাবাহিক নাটকে অভিনয় প্রসঙ্গে সাফা কবির বলেন, ‘রেদোয়ান রনি ভাইয়ের ধারাবাহিক ক্যান্ডি ক্রাশ, সাজ্জাত সুমনের চুইংগাম দুটি টিভি চ্যানেলে প্রচার হচ্ছে। এছাড়া জিটিভিতে প্রচার হচ্ছে সুপার গার্ল। এটি পরিচালনা করেছেন রুবাইয়াত মাহমুদ। এছাড়া এবিসি রেডিওতে প্রতি সোমবার রাতে একটি শো করি। শোয়ের নাম লাভ স্ট্রাক বাই সাফা। শো’টি করেও অনেক সাড়া পাচ্ছি দর্শকদের কাছ থেকে।’

অকপটে কথা বলা আর উচ্ছল চঞ্চলতার জন্য সাফা মিডিয়ায় পরিচিত মুখ। সাফা ফেসবুকেও বেশ জনপ্রিয়। তার ভেরিফাইড পেজে প্রায় তিন লক্ষ একুশ হাজার ফলোয়ার রয়েছে। মাত্র চার বছরেই এই মেয়ে নিজের যোগ্যতা দিয়ে একটি মিষ্টি ইমেজ ছড়িয়ে দিতে পেরেছেন মিডিয়ায়। কাজ করছেন ছোটপর্দায়; কখনো মডেলিংয়ে, কখনো অভিনয়ে। সাফা প্রথম আশফাক বিপুলের পরিচালনায় এয়ারটেলের বিজ্ঞাপন দিয়ে মিডিয়ায় পা রাখেন। পরে পরিচালক আদনান আল রাজীবের হাত ধরে প্রথম টিভি নাটকে অভিনয় করেন।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এমইউ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :