পলাশবাড়ীতে নির্বাচনের দাবিতে উপজেলা পরিষদ ঘেরাও

গাইবান্ধা (আঞ্চলিক) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৭, ১৮:৩৯

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী, পলাশবাড়ী সদর ও বরিশাল ইউনিয়ন পরিষদের নির্বাচনের দাবিতে উপজেলা পরিষদ ঘেরাও এবং অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে পলাশবাড়ীর তিন ইউনিয়নের ভোটাধিকার বাস্তবায়ন কমিটির আহবানে এই কর্মসূচি পালিত হয়।

উপজেলা পরিষদ চত্বরে দুই ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচি চলাকালে উপজেলা আ.লীগ ও ভোটাধিকার বাস্তবায়ন কমিটির সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে দাবির সাথে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন- সাবেক এমপি তোফাজ্জল হোসেন সরকার, একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ শহিদুল ইসলাম বাদশা, ফিরোজ কবির সুমন, নুরুজ্জামান প্রধান, গোলাম সরোওয়ার প্রধান বিপ্লব, আব্দুল মতিন, আব্দুস সোবহান বিচ্চু, সুরুজ হক লিটন, আবুল কালাম আজাদ সাবু, মাহামুদুজ্জামান প্রান্ত, মেহেদী আজাদ রাসেল, আশরাফুল ইসলাম তিতাস, শেখ শামছুজ্জোহা আহম্মেদ হিটু, মনিরুজ্জামান রাসেল, হাফিজার রহমান মণ্ডল, রফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, এই তিনটি ইউনিয়নে ১৫ বছর ধরে নির্বাচন না হওয়ায় এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ড স্থবির ও বিভিন্ন সেবা থেকে সাধারণ মানুষ বঞ্চিত হচ্ছে। স্থানীয় সরকার মন্ত্রণালয় ব্যবস্থা গ্রহণ না করায় এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে তারা উল্লেখ করেন।

পরে সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল আলম ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানোর প্রতিশ্রুতি দিলে কর্মসূচি শেষ করা হয়।

(ঢাকাটাইমস/২৮মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :