নাজিরপুরে ইউপি নির্বাচন: পাল্টা মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মার্চ ২০১৭, ২২:৩১ | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৭, ২০:৪৩

‘স্বাধীনতাবিরোধী পরিবারের হাত থেকে নৌকা রক্ষার দাবী’তে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা গত ২৪ মার্চ শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়। উপজেলার ৩ নম্বর দেউলবাড়ী দোবড়া ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান, জামায়াত পরিবারের সন্তান বিতর্কিত মাস্টার ওয়ালী উল্লাহকে আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন ও মনোনয়ন দেয়ার প্রতিবাদে এ মানববন্ধন হয়েছিল।

মঙ্গলবার সকালে দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থক চেয়ারম্যান প্রার্থী মো. ওয়ালিউল্লাহর বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে পাল্টা মানববন্ধন নাজিরপুরের দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড ও স্থানীয় জনসাধারণের নেতৃত্বে গাওখালী বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন- দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা মো. আবুল হাসেম, ইউনিয়ন যুবলীগ নেতা শহিদুল ইসলাম, ইন্দ্র মোহন হাজড়া, বিনয় ভূষণ মজুমদার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পাওয়ায় একটি মহল আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো. ওয়ালিউল্লাহর বিরুদ্ধে মিথ্যাচার করে এলাকায় সমাবেশ করছে। তারা পরপর দু’বার নির্বাচিত স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো. ওয়ালিউল্লাহর পক্ষে নৌকা প্রতিকের বিরুদ্ধে এ মিথ্যাচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো. ওয়ালিউল্লাহর বিরুদ্ধে এর আগেও দলীয় সমর্থন না পাওয়ায় প্রতিপক্ষ রফিকুল আলম বাবুল চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে পরাজিত হন। এবারও দলীয় সমর্থন পাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে বাবুল বিভিন্নভাবে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো. ওয়ালিউল্লাহর বিরুদ্ধে মিথ্যা ও অসত্য তথ্য প্রচার করে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন বলে বক্তারা অভিযোগ করেন।

জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ হাকিম হাওলাদার বলেন, আমরা যাকে দলীয় সমর্থন দিয়েছিলাম (এফএম রফিকুল আলম বাবুল) তিনি মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে দলীয় মনোনয়ন পায়নি। আমাদের পক্ষ থেকে তাকে প্রার্থী হতে নিষেধ করেছি। তিনি নির্বাচনে আসবেন কিনা জানি না।

তিনি আরো বলেন, নাজিরপুর উপজেলার তিন ইউনিয়নে আমাদের প্রার্থী হলেন- ওয়ালিউল্লা, উত্তম ও আলাউদ্দিন। তাদের নির্বাচনী সভায় আমরা যোগ দিব। পিরোজপুর থেকে অনেকেইে যাব।

৩নং দেউলবাড়ী দোবড়া ইউনিয়নের আপনাদের (আ,লীগ) মনোনীত প্রার্থীকে নিয়ে জামায়াত ঘরানার বলে বিতর্ক রয়েছে? এমন প্রশ্নে তিনি বলেন, এটা এখন দেখার বিষয় নয়, আমাদের সভানেত্রীর মনোনয়ন আমরা কখনো উপেক্ষা করি নাই, করবও না ইনশাআল্লাহ্।

(ঢাকাটাইমস/২৮মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :