সব কথা মাইকে বলা যায় না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৭, ২১:৪৭

দেশে জঙ্গি আছে, সামনে আরও বড় আঘাত হানবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেছেন, সব কথা মাইকে বলা যায় না। জঙ্গিদের টার্গেট প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁকে হত্যার পরিকল্পনা হচ্ছে।

মঙ্গলবার  বিকালে নারায়ণগঞ্জে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে এক সমাবেশে শামীম ওসমান এ কথা বলেন। সিলেটে জঙ্গি আস্তানার অদূরে বোমা বিস্ফোরণে হতাহতদের জন্য দোয়া মাহফিল এবং এই সমাবেশের আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, আমি দেশে বিদেশে কাজ করেছি। বাংলাদেশ যাতে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে, সেজন্য জঙ্গিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার পরিকল্পনা করছে।

তিনি বলেন, ‘২০১৪ সাল থেকে এ পর্যন্ত  মৌলবাদ, আগুন সন্ত্রাস, তথাকথিত জঙ্গি হামলায় ৩০ জন পুলিশ অফিসার নিহত হয়েছে। এজন্য খালেদা জিয়া ও ফখরুলরা বক্তব্য বা বিবৃতি দিয়েছেন কি না সন্দেহ আছে। এতে দেশের মানুষ আবক হয়। কিন্তু আমরা হই না। কারণ নারায়ণগঞ্জের মানুষ জানে কারা হামলা করতে চায়, কারা বাংলাদেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চায়।’ 

শামীম ওসমান বলেন, ‘আমি  চার বছর আগে বলেছিলাম দেশে জঙ্গি আছে। কিন্তু সে সময় তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন শামীম ওসমান ভুল বলছে। আমি বলেছি তারা কাপুরুষ, ওরা জনগণের ভোটে ক্ষমতায় আসতে পারবে না। যারা ইসলামের নামে মসজিদে মানুষ মারে তারা মুসলমান না।’

এসময় শামীম ওসমান সিলেটে নিহত পুলিশ কর্মকর্তাদের নামে তার নির্বাচনী এলাকায় রাস্তার নামকরণ করার ঘোষণা দেন।  তিনি বলেন, ‘রাস্তার নামকরণ করার মধ্যে দিয়ে স্মরণ করতে চাই আমরা তাদের পাশে আছি।

মিলাদ মাহফিল ও সমাবশে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার মঈনুল হক, র‌্যাব-১১ সিও  লে. কর্নেল  কমারুল হাসান, জেলা পরিষদের প্রশাসক আনোয়ার হোসেন, সংসদ সদস্য লিয়াত হোসেন খোকা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এফবিসিসিআই পরিচালক প্রবীর কুমার সাহা, শুটিং ফেডারেশনের সহ-সভাপতি কতুব উদ্দিন আকসির, ইয়ান মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সোলামন মিয়া, বিকেএমইএর সহসভাপতি জি এম ফারুক, শিল্পপতি পরিতোষ কান্তি সাহা,  বিএমএ নারায়ণগঞ্জ শাখার সভাপতি ড. শাহ নেওয়াজ, সাধারণ সম্পাদক ডা. দেবাষিশ, নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়তার কাজল, সরকারি তোলারাম কলেজের সাবেক ড. শিরিন বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চাদ সুলতানা, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান এক্য সমিতির সভাপতি কমান্ডার গোপিনাথ দাস, মুক্তিযোদ্ধা সংসদের  ডেপুটি কমান্ডার  নুরুল হুদা, আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, আব্দুর রশিদ, সাইফুল্লাহ বাদল  প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮মার্চ/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত