আশুলিয়া প্রেসক্লাবের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৭, ২১:৪৯

রাজধানীর উপকণ্ঠে সাভারের আশুলিয়া প্রেসক্লাবের পঞ্চম দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি মোজাফ্ফর হোসাইন জয় ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে সময় টেলিভিশনের ঢাকা জেলা সাব-ব্যুরো প্রতিনিধি জয় ও যমুনা টেলিভিশনের সাভার প্রতিনিধি নিপু সাংবাদিকদের ভোটে নির্বাচিত হন।

এছাড়া তেরো সদস্যবিশিষ্ট নির্বাহী পর্ষদে সহ-সভাপতি পদে মেহেদী হাসান মিঠু ও বাবুল আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সমান ভোট পেয়ে মাহবুব মণ্ডল ও ওবায়দুর রহমান লিটন, খোকা মুহাম্মদ চৌধুরী, দপ্তর সম্পাদক পদে মনির মণ্ডল, কোষাধ্যক্ষ পদে রাকিব হাসান জিল্লু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাঈম সরকার এবং কার্যনির্বাহী তিনটি পদে জাহাঙ্গীর আলম রাজু, আবুল হায়াত বাচ্চু ও কামরুজ্জামান নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে ১২টি পদের বিপরীতে ২৯ জন প্রার্থী ভোটযুদ্ধে অংশ নেন। এর মধ্যে সভাপতি পদে চার জন, সাধারণ সম্পাদক পদে চার জন, সহ-সভাপতি পদে পাঁচ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দুই জন, সাংগঠনিক সম্পাদক পদে দুই জন, দপ্তর সম্পাদক পদে দুই জন, কোষাধ্যক্ষ পদে দুই জন, কার্যনির্বাহী সদস্য পদে পাঁচ জন এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দুইজন প্রার্থী নির্বাচনে অংশ নেন।

এছাড়া সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাভার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবু নাসের বেগ।

এছাড়া নির্বাচন সদস্য হিসেবে প্রতিনিধিত্ব করেন সাংবাদিক অপু ওহাব, জাকির হাসান ও এ এইচ মিলন।

(ঢাকাটাইমস/২৮মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :