রাজশাহীতে বিদেশি ছাত্রীর লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০১৭, ১৪:৫১

রাজশাহীতে বিদেশি এক মেডিকেল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নগরীর নওদাপাড়ায় ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মহিলা হোস্টেল থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই কলেজের এমবিবিএস দ্বিতীয় বর্ষের আবাসিক ছাত্রী ছিলেন রাউধা।

নিহত ওই ছাত্রীর নাম রাউধা আথিফ। বাড়ি মালদ্বীপে। তার বাবার নাম মোহাম্মদ আতিফ, মায়ের আমিনা মহাসিমাত। বুধবার দুপুরে রাউধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, রাউধা মহিলা হোস্টেলের ২০৯ নম্বর কক্ষে থাকতেন। বেলা ১১টার দিকে কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে তাকে ঝুলতে দেখে সহপাঠীরা কলেজ কর্তৃপক্ষকে জানায়। এরপর তারাই দরজা ভেঙে কক্ষের ভেতর ঢুকে লাশ নামায়। এ সময় সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর দেয়া হয় পুলিশে।

ওসি জানান, রাউধা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টির তদন্ত চলছে। ময়নাতদন্ত শেষে বিষয়টি স্পষ্ট করে বলা যাবে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তারাও ঘটনাস্থলে তদন্ত করেছেন।

হোস্টেলের ইনচার্জ লাইলা আক্তার জানান, বিদেশি কোটার ছাত্রী ছিলেন রাউধা। তিনি গত বছরের ১৪ জানুয়ারি ওই কক্ষে উঠেছিলেন। ওই ব্লকে শুধু বিদেশি শিক্ষার্থীরা থাকেন। তবে কী কারণে রাউধা আত্মহত্যা করেছেন তা নিশ্চিত হওয়া যাচ্ছে না বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৯মার্চ/আরআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :