হ্যাটট্রিকে মন ভরেনি, জয়টা চেয়েছিলেন তাসকিন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ মার্চ ২০১৭, ১৫:৪৮ | প্রকাশিত : ২৯ মার্চ ২০১৭, ১৫:২১
ছবি: পঞ্চম হ্যাটট্রিক ম্যান তাসকিন।

‘হ্যাটট্রিক পেয়ে ভালো লাগছে। তবে আরও ভালো লাগত যদি ম্যাচটা হতো। আর আমরা সিরিজটা জিততে পারতাম।’ ডাম্বুলার অধ্যায় শেষ করে কলম্বো যাত্রার আগে সাংবাদিকদের সঙ্গে এমন অভিব্যক্তি প্রকাশ করেছেন তাসকিন আহমেদ।

আমাদের মূল লক্ষ্য সিরিজ জয় উল্লেখ করে তাসকিন বলেন, ‘উইকেট পেতে চেষ্টার পাশাপাশি ভাগ্যও লাগে। শেষ বলটা বোল্ড না হয়ে ব্যাটের কানায় লেগে চারও হয়ে যেতে পারত।’

গতকাল দ্বিতীয় ওয়ানডেতে দুর্দান্ত এক হ্যাটট্রিক করেন তাসকিন। পরপর তিন বলে তিন লঙ্কান ব্যাটসম্যানের বিদায় ঘণ্টা বাজান বাংলাদেশের ‘স্পিড স্টার’।

কাগজে-কলমে এটি কোনো বাংলাদেশি বোলারের পঞ্চম হ্যাটট্রিক। এর আগে চারজন হ্যাটট্রিকের ঘরে নাম তুলেছেন। তাঁরা হলেন-শাহাদাত হোসেন, আবদুর রাজ্জাক, রুবেল হোসেন এবং তাইজুল ইসলাম।

মঙ্গলবার বৃষ্টির কারণে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। ফলে কলম্বোতে সিরিজের শেষ ম্যাচটি বাংলাদেশের জন্য সিরিজ নির্ধারণী আর লঙ্কানদের জন্য সিরিজে সমতার ম্যাচ।

১ এপ্রিল কলম্বোতে সিরিজের শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরবে তামিম-সাকিবরা।

প্রসঙ্গত, সিরিজের প্রথমটিতে লঙ্কানদের ৯০ রানে পরাজিত করে বাংলাদেশ। জয়টা শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের পঞ্চম। আর লঙ্কানদের মাটিতে দ্বিতীয়। এই জয়ের ফলে তিন ম্যাচ সিরিজে ১-০’তে এগিয়ে রয়েছে সাকিব-তামিমরা

(ঢাকাটাইমস/২৯মার্চ/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :