‘কোহলি পাগল ও রুচিহীন’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০১৭, ১৭:১৫

ভারতীয় অধিনায়ক কোহলির নামের পিছনে ‘বিয়ারগেট’ কেলেঙ্কারির তকমা লাগিয়ে দিয়েছে অস্ট্রেলিয়ান মিডিয়া। কোহলিকে কড়া আক্রমণ করতেও ছাড়েনি অজি সংবাদমাধ্যম। তারা বিরাট কোহলিকে ‘রুচিহীন’ বলে গাল দিয়েছে। এমনকি পাগলও বলা হয়েছে ভারত অধিনায়ককে।

সিরিজ জয়ের পর কোহলি বলেছিলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের তিনি কখনও বন্ধু বলে মানেন না। এই মন্তব্যের পরই অজি সংবাদমাধ্যম কোহলির বিরুদ্ধে লেখার সিদ্ধান্ত নেয়।

বিরাট কোহলিকে ‘বাচ্চাদের মতো’ বলেও তিরস্কার করেছে। সিডনির দ্য ডেইলি টেলিগ্রাফ কোহিলি সম্পর্কে তাদের প্রতিবেদনে লিখেছে যে, ‘কোহলি যখন অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের সঙ্গে হাত মেলাচ্ছিলেন তখন তিনি বাচ্চাদের মতো করছিলেন।’ এই কথার সঙ্গে সঙ্গে কোহলিকে ‘দাম্ভিকতায় ভরপুর এক পাগল’ বা ‘ইগোম্যানিয়াক’ বলে মন্তব্য করেছে।

অস্ট্রেলিয়ার একটি সংবাদমাধ্যম ‘বিয়ারগেট’ নামে এক নয়া বিতর্ক খাড়া করতে চেয়েছে। এতে বলা হয়েছে এই ‘বিয়ারগেট’ কোহলির সাম্প্রতিকতম রুচিহীন ব্যবহারের উদাহরণ।

অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যমের অভিযোগ, খেলার শেষে যেভাবে বিয়ার পার্টি প্রস্তাব কোহলিরা নাকচ করেছেন তা রুচিহীনের পরিচয়। জানা গিয়েছে, জয়ের পর স্টিভ স্মিথ আজিঙ্কা রাহানের সঙ্গে হাত মেলানোর সময় তাঁদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের বিয়ার খাওয়ার আমন্ত্রণ জানান। কিন্তু, আজিঙ্কা তা নাকচ করে দেন। এই ঘটনাকেও বড় ইস্যু বানিয়েছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমগুলি।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমের কথায়, মুরলি বিজয়কে গালাগাল দেওয়ার জন্য এবং সিরিজে স্লেজিং-এর জন্য স্টিভ স্মিথ প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিয়েছেন। কোহলি স্লেজিং-এর জন্য এমন কোনও কিছু কেন করলেন না তাতেও প্রশ্ন তুলেছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম।

(ঢাকাটাইমস/২৯মার্চ/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :