মৌলভীবাজারে জঙ্গি আস্তানার বাড়ির মালিক লন্ডন প্রবাসী

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০১৭, ১৩:২৯ | প্রকাশিত : ২৯ মার্চ ২০১৭, ১৯:০১

মৌলভীবাজারে সন্ধান পাওয়া জঙ্গি আস্তানার বাড়ি দুটির মালিক সাইফুল ইসলাম লন্ডনে ট্যাক্সি চালান বলে জানা গেছে। তার বয়স ৩৩ থেকে ৩৫ বছর। নিজের বাবা থেকে পাওয়া সম্পত্তির বর্তমান মালিক সাইফুল ইসলাম। টিনশেডের বাড়িটি প্রায় তিন একর জায়গার ওপর নির্মিত। বড়হাটার বাড়িটি ডুপেক্স।

সাইফুল লন্ডন প্রবাসী হওয়ায় বাড়ি দুটি দেখাশোনার দায়িত্ব দেন দূরসম্পর্কের আত্মীয় জুয়েল। তিনি বাড়ি ভাড়া থেকে শুরু করে সব তত্ত্বাবধান করেন। জুয়েলও থাকেন ওই বাগান বাড়িতে।

এ বিষয়ে লন্ডন থেকে ফোনে সাইফুল ঢাকাটাইমসকে বলেন, ‘জুয়েল আমার বাড়ি দেখাশোনা করে। বাড়ি ভাড়া দেয়ার আগে আমাকে বলেছিল ভাড়াটিয়া একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। লন্ডনে অনেক ব্যস্ত থাকায় বাড়ির দিকের বেশি খোঁজ-খবর নিতে পারি না।’

বাবা-মায়ের একমাত্র সন্তান সাইফুল সবশেষে দেশে আসেন বছরখানেক আগে।

এর আগে বুধবার সকালে জঙ্গি সন্দেহে দুটি বাড়ি ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী। দুটি বাড়ির আশপাশের দুই বর্গকিলোমিটার এলাকায় ১৪৪ ধারা জারি করে জেলা প্রশাসন। অভিযান শুরুর জন্য তারা সোয়াটের অপেক্ষায় আইনশৃঙ্খলা বাহিনী। সোয়াটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে অভিযানের ব্যাপারে সিদ্ধান্ত হবে।

এদিকে ঘিরে রাখার পর আজ সকালে নাসিরপুরের জঙ্গি আস্তানাটিতে বিকট শব্দে বেশ কয়েকটি বিস্ফোরণের খবর পাওয়া গেছে। পুলিশের ধারণা, আত্মসমর্পণ না করে জঙ্গিরা বোমার বিস্ফোরণ ঘটিয়ে আত্মহত্যা করতে পারে। তবে অভিযান শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

(ঢাকাটাইমস/২৯মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :