রাজশাহীতে ‘ভোগ’ ম্যাগাজিনের মডেলের লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ মার্চ ২০১৭, ২৩:৫৮ | প্রকাশিত : ২৯ মার্চ ২০১৭, ২৩:৩১

রাজশাহীতে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মহিলা হোস্টেলে রাউধা আতিফ নামে এক বিদেশি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ২১ বছর বয়সি নীলনয়না রাউধা মালদ্বীপের একজন উঠতি মডেল। তার ছবি ইতোমধ্যে ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে প্রকাশিত হয়েছে।

বুধবার দুপুরে হোস্টেলের আবাসিক কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মেডিকেল কলেজের মানবসম্পদ কর্মকর্তা জাহিদ হাসান ঢাকাটাইমসকে জানান, রাউধা আতিফ কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি বিদেশি কোটার ছাত্রী ছিলেন। কলেজ ছাত্রীনিবাসের বিদেশি ব্লকে ২০৯ নম্বর কক্ষ থাকতেন তিনি। ২০১৬ সালের ১৪ জানুয়ারি ওই রুমে ওঠেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, রাউধা মালদ্বীপের নাগরিক মোহাম্মদ আদিবের মেয়ে। মালদ্বীপের তার পরিবারের কাছে খবর দেয়া হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা। মালদ্বীপের অ্যাম্বাসি থেকে জানানো হয়েছে তার পরিবার না আসা পর্যন্ত যেন ময়নাতদন্ত করা না হয়। ওসি আরো জানান, এ ঘটনায় রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলের কর্তৃপক্ষ মামলা করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিখ্যাত সাময়িকী ‘ভোগ’ এর ২০১৬ সালের অক্টোবর সংখ্যার প্রচ্ছদের মডেল হয়েছিলেন রাউধা। সাময়িকীটির ভারতীয় সংস্করণে বাংলাদেশের মডেল জান্নাতুল ফেরদৌস পিয়াসহ আরো ক'জন মডেল কন্যার সঙ্গে তিনি স্থান পেয়েছিলেন।

তবে রাজশাহীতে তিনি মানসিক সমস্যায় ভুগতেন বলে জানিয়েছেন তার সহপাঠীরা। তারা বলছেন, বেপরোয়া জীবনযাপন করতেন রাউধা।

(ঢাকাটাইমস/২৯মার্চ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :